বলিউড

পারিশ্রমিক বাড়ালেন এনটিআর জুনিয়র

হায়দ্রাবাদ, ১৮ এপ্রিল – ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। তার অভিনীত আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। গত ২৫ মার্চ মুক্তি পায় এটি। মুক্তির পর দর্শকের ভালোবাসা যেমন কুড়িয়েছেন, তেমনি বক্স অফিসও কাঁপিয়েছে। এদিকে ‘ট্রিপল আর’ সিনেমার সফলতার পর দাম বাড়িয়েছেন জুনিয়র এনটিআর।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে—‘ট্রিপল আর’ সিনেমায় ভীম চরিত্রে অভিনয় করেন জুনিয়র এনটিআর। এ সিনেমার জন্য ৪৫ কোটি রুপি পারিশ্রমিক নেন তিনি। এখন পরবর্তী প্রজেক্টের জন্য ৫৫ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন জুনিয়র।

‘ট্রিপল আর’ ব্যবসাসফল হওয়ার পর জুনিয়র এনটিআরকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছেন পরিচালক কোরাতলা শিবা। এ সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

এ বিষয়ে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘কোরাতলা শিবার পরবর্তী সিনেমায় অভিনয় করবেন জুনিয়র এনটিআর। মোট ৭০ দিন শুটিং করবেন তিনি। আর এজন্য ৫৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন জুনিয়র এনটিআর।’

কোরাতলা শিবার নতুন সিনেমায় আলিয়া ভাটের অভিনয়ের কথা ছিল। কিন্তু সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। তবে তার পরিবর্তে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি।

এম এস, ১৮ এপ্রিল

Back to top button