বলিউড

রকি ভাইয়ের মা চরিত্রে অর্চনা জোইস

হায়দ্রাবাদ, ১৭ এপ্রিল – রকিং স্টার ইয়াশ অভিনীত কেজিএফ: চ্যাপ্টার টু মুক্তির পর থেকেই তুফান তুলেছে বক্স অফিসে। পুরানো রেকর্ড ভেঙ্গে একের পর এক রচনা করছে নতুন রেকর্ড। দু’দিনেই সিনেমাটি পৌঁছে গেছে ৩০০ কোটির ক্লাবে। ধারণা করা হচ্ছে হয়তো এসপ্তাহের মাঝেই ৫০০ কোটির ক্লাবে প্রবেশ করবে কেজিএফ: চ্যাপ্টার টু।

অসাধারণ গল্প, অনবদ্য অভিনয়, সাথে দুর্দান্ত ব্যাকগ্রাউন্ড মিউজিকের কারণে মুক্তির পর থেকেই ইতিবাচক সাড়া পাচ্ছে কেজিএফ: চ্যাপ্টার টু। প্রায় সব সমালোচক সিনেমাটিকে চমৎকার রেটিং দিয়েছেন।

কেজিএফ: চ্যাপ্টার টু সিনেমায় যশ ছাড়াও অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজসহ আরও অনেকে।

কেজিএফ ১ এর পর কেজিএফ: চ্যাপ্টার ২ তেও রকি ভাইয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছেন অর্চনা জোইস। তিনি তার অসাধারণ অভিনয় দক্ষতায় জয় করে নিয়েছেন হাজারো দর্শকের মন।

তার আসল রূপের সৌন্দর্য্য সিনেমায় ফুটিয়ে তোলা না হলেও, বাস্তবে তিনি দেখতে খুবই সুন্দর। সিনেমায় রকি ভাইয়ের মা চরিত্রে অভিনয় করলেও তিনি আসলে ইয়াশের ছেয়ে ৯ বছরের ছোট।

১৯৯৪ সালের ২৪ ডিসেম্বর ব্যাঙ্গালোরের কর্ণাটকে জন্মগ্রহণ করেন অর্চনা জোইস। সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও কেজিএফ-এ অভিনয় করার মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী।

এম এস, ১৭ এপ্রিল

Back to top button