বলিউড

কাপুর পরিবারে আবারো বিয়ে?

মুম্বাই, ১৭ এপ্রিল – সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা রণবীর কাপুর। তবে কাপুর পরিবারে নাকি আবারো বিয়ের বাদ্য বাজতে চলেছে।

ভারতীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, রণবীরের পর এবার বিয়ে করছেন তার চাচাতো বোন কারিশমা কাপুর। মূলত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা একটি ছবি থেকেই এই গুঞ্জনের শুরু। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন কারিশমা। এতে দেখা যায়, তার ওপর কলিরা পড়ায় বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। বাকিরা বেশ উত্তেজিত।

পাঞ্জাবি বিয়েতে কনের হাতের চুরির সঙ্গে যে সোনালি ঝুমকোর মতো গহনা জুড়ে দেওয়া হয় সেটাই কলিরা। বিয়েতে কনে গিয়ে তার বোন ও বান্ধবীদের মাথার ওপরে হাত নাড়েন। যার মাথায় কলিরা পড়ে, মনে করা হয় এরপর বিয়ে করার পালা তার।

রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে কারিশমা কাপুর। এর আগে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে তার বিয়ে হয়েছিল। দুই সন্তানও আছে এই অভিনেত্রীর। তবে সঞ্জয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন কারিশমা। এদিকে ডিভোর্সের পর একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির সিইও সন্দ্বীপ তোশনিওয়ালের সঙ্গে কারিশমার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তারা বিয়ে করবেন বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

এম এস, ১৭ এপ্রিল

Back to top button