ঢালিউড

হঠাৎ নায়ক সিয়াম ইফতার নিয়ে হাজির

ঢাকা, ১৭ এপ্রিল – হঠাৎ নায়ক সিয়াম ইফতার নিয়ে হাজির হয়েছেন রাজধানীতে কর্মক্লান্ত ট্রাফিক সদস্যদের জন্য। শনিবার (১৬ এপ্রিল) বিকাল ৫টার দিকে এই নায়ককে ইফতারির ব্যাগ হাতে ব্যস্ত দেখা যায় কারওয়ান বাজার ট্রাফিক সিগন্যালে।

ইফতারের ব্যাগে বড় হরফে লেখা ‘শান’। এটি সিয়ামের মুক্তিপ্রতিক্ষীত ঈদের সিনেমা। এম রাহিম পরিচালিত এই সিনেমায় সিয়ামের সঙ্গে রয়েছেন পূজা চেরী। মূলত সিনেমাটির ভিন্নতর প্রচারণার লক্ষ্যেই এদিন ইফতার বিতরণ করেন সিয়াম।

এদিন সিয়াম ও তার দল আরও ইফতার বিতরণ করার কথা রয়েছে রাজধানীর সাতরাস্তা, গুলশান ১ ও ২ এবং বনানী অঞ্চলের ট্রাফিক পুলিশদের মাঝে। ইফতার বিতরণের ফাঁকে সিয়াম কুশল বিনিময় করেন পুলিশ সদস্য ও উৎসুক জনতার সঙ্গে।

এমন উদ্যোগ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘‘ট্রাফিক ভাইয়েরা যেভাবে রোজ রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে আমাদের সেবা করে যাচ্ছেন, তারই একটা রিওয়ার্ডস হিসেবে এই ইফতারের ব্যবস্থা করেছি ‘শান’ টিমের পক্ষ থেকে।’

পুলিশি অ্যাকশন থ্রিলার গল্প হওয়ায় ছবিটির শুটিং শুরু থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রে ছিল ‘শান’। এরপর পোস্টার ও গান প্রকাশের মধ্য দিয়ে সেই আগ্রহে বাড়তি হাওয়া লাগে। এর গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান। এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকেই।

এম এস, ১৭ এপ্রিল

Back to top button