ঢাকা

খিলক্ষেতে মাটিচাপা দেওয়া উদ্ধার নিহত নারীর পরিচয় মিলেছে

ঢাকা, ১৬ এপ্রিল – রাজধানীর খিলক্ষেতের তিনশো ফিট এলাকায় মাটিচাপা অবস্থায় উদ্ধার অজ্ঞাতপরিচয় নিহত নারীর পরিচয় শনাক্ত করেছে পুলিশ। সেই নারীর নাম শারমিন বেগম (৩৮)। বাবার নাম আবদুর রহমান ও মা আয়েশা খাতুন। গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলপুর।

শনিবার (১৬ এপ্রিল) রাতে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্সী সাব্বির আহমেদ এ তথ্য জানান।

তিনি বলেন, খিলক্ষেত তিনশো ফিট এলাকায় মাটিতে মাথা পুঁতে রাখা অবস্থায় উদ্ধার নিহত নারীর পরিচয় আমরা জানতে পেরেছি। বিভিন্ন তথ্যের ভিত্তিতে তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে। মরদেহ কীভাবে এখানে এসেছে, কারা নিয়ে এসেছে বা কারা এখানে এনে মরদেহের মাথা মাটিতে পুঁতে রেখেছে এসব বিষয়ে তদন্ত চলছে। এ হত্যাকাণ্ডের পেছনে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

শুক্রবার (১৫ এপ্রিল) দিবাগত রাতে কোনো একসময় ওই নারীর মরদেহটি এখানে পুঁতে রাখা হয় জানিয়ে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ প্রধান বলেন, ঘটনাস্থলের কোনো সিসিটিভি ফুটেজ আমরা পাইনি। তবে আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ এবং চলাচলকারীদের অবস্থান পর্যালোচনা করে দেখা হচ্ছে।

তিনি বলেন, মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর না হওয়া পর্যন্ত মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালে রাখা হবে।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/১৬ এপ্রিল ২০২২

Back to top button