ক্রিকেট

শেখ জামালে খেলবেন মোহামেডানের মুশফিক-মিরাজ

ঢাকা, ১৬ এপ্রিল – ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরে বেশ শক্তিশালী দল গঠন করেছিল মোহামেডান। মুশফিকুর রহিম, সাকিব আল হাসান ও তাসকিন আহমেদকে রিটেইন করার পাশাপাশি মাহমুদউল্লাহ, সৌম্য, মিরাজকে দলে ভিড়িয়েছিল দলটি। তবে শিরোপা তো দূরের কথা সুপার লিগে পর্বেই উঠা হয়নি মোহামেডানের। লিগ শেষ করেছে সপ্তম স্থানে থেকে।

মোহামেডানের বিদায়ে বিপাকে পড়েছিলেন দক্ষিণ আফ্রিকা সফর শেষে ফেরা মুশফিক ও মিরাজ। দল সুপার লিগে না উঠায় তাদের প্রিমিয়ার লিগে খেলা নিয়ে অনিশ্চিয়তা দেখা দিয়েছিল। তবে শেষ পর্যন্ত ডিপিএলে খেলা হচ্ছে তাদের, মাঠে নামবেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে।

লিগের বাইলজ অনুযায়ী যদি নির্দিষ্ট খেলোয়াড় কোনো দলের হয়ে একটি ম্যাচও না খেলে এবং সেই দলের খেলা শেষ হয়ে গেলে দলের অনুমতি সাপেক্ষে সেই খেলোয়াড় আরেক দলে খেলতে পারে। সেই নিয়মেই মুশফিক-মিরাজ শেখ জামালে খেলছেন।

মুশফিক-মিরাজকে পেয়ে প্রথমবারের মতো শিরোপার জয়ের স্বপ্ন দেখছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের টিম ডিরেক্টর শানিয়ান তানিম, ‘আনন্দে সঙ্গে জানাচ্ছি যে, ডিপিএল ২০২২ এর সুপার লিগে মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজকে আমাদের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। দুর্দান্ত খেলতে থাকা দলটির জন্য এটি হবে একটি বাড়তি সুবিধা। তাদের অভিজ্ঞতা ও মেধা দিয়ে এবারের চ্যাম্পিয়নশিপ জিততে আমাদের সাহায্য করতে পারবেন। শিরোপা জিততে পারলে সেটি হবে বিশেষ এক অর্জন যা ক্লাবটির ইতিহাসে প্রথম। ’

সূত্র : কালের কণ্ঠ
এম এস, ১৬ এপ্রিল

Back to top button