বলিউড

রণবীরের জুতা লুকিয়ে ১১ কোটি দাবি, দিয়েছেন মাত্র ১ লাখ

মুম্বাই, ১৬ এপ্রিল – প্রায় পাঁচ বছর সম্পর্কে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিয়ে সারলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। অনেকটা গোপনীয়ভাবেই বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতা করেন তারা। তবে সেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। এক কথায়, নিয়ার অ্যান্ড ডিয়ার।

বিয়ের নানা আয়োজনের অন্যতম ছিল ‘জুতা চুপাই’। এই অনুষ্ঠানের মাজেজা হলো কন্যাপক্ষ বরের জুতা চুরি করবে আর সেই জুতা পেতে হলে বরকে গুণতে হবে বড়সড় অঙ্কের টাকা। তো কেমন হয়েছিল সেই আয়োজন আর রণবীর তাঁর পকেট থেকে কত রুপি বের করেছিলেন?

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, জুতা চুপাই অনুষ্ঠানে কাপুর পরিবারের কাছ থেকে কন্যাপক্ষ চেয়েছিল সাড়ে ১১ কোটি রুপি। কিন্তু দর কষাকষির পরে কন্যাপক্ষকে মাত্র এক লাখ রুপি নগদ অর্থ দিয়ে সে আয়োজন সারেন রণবীর কাপুর।

বিভিন্ন খবরে প্রকাশ, ওই দিন ভারতীয় সময় ৩ টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া; এ সময় উপস্থিত ছিলেন দুজনের ঘনিষ্ঠজন করণ জোহর ও অয়ন মুখার্জিসহ পরিবারের সদস্যরা।

বাস্তু ভবনের বাইরে অসংখ্য পাপারাজ্জি ও ভক্তরা ঘিরে ধরেছিল। আগেই জানানো হয়েছিল, রণবীর-আলিয়ার বিয়েতে কড়া নিরাপত্তাব্যবস্থা নেওয়া হবে। এত নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও তাঁরা সামলাতে পারেননি। যুগলের প্রথম ছবি তোলার জন্য মিডিয়াকর্মীরা মরিয়া ছিল।

এম এস, ১৬ এপ্রিল

Back to top button