ঢালিউড

ইয়া আল্লাহ এটা কী দেখতেছি: বাঁধন

ঢাকা, ১৬ এপ্রিল – ‘‘নুহাশের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মশারি’ দেখলাম। আমাদের এখানে হরর ফিল্ম বানালে সেটা অপ্রত্যাশিতভাবে কমেডি হয়ে যায়। ‘মশারি’ না দেখলে কেউ বুঝবেন না নুহাশ কী করেছে! জার্নি করে অস্টিনে এসেছি, তখনো ক্লান্তি কাটেনি। কিন্তু ফিল্মটি দেখতে দেখতে আকস্মিকভাবে বলে উঠি—ইয়া আল্লাহ এটা আমি কী দেখতেছি। আমি এত জোরে চিৎকার করেছি যে, হলে আছি সেটাই ভুলে গিয়েছিলাম।’’— কথাগুলো বলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

বর্তমানে যুক্তরাষ্ট্রের অস্টিনে অবস্থান করছেন বাঁধন। সেখানে বসেছে ‘ইন্ডি মিম ফিল্ম ফেস্টিভ্যাল’-এর এবারের আসর। তার অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমাটি এই আসরে প্রদর্শিত হবে। এই আসরে প্রদর্শিত হয়েছে নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মশারি’। চলচ্চিত্রটি দেখে ফেসবুক লাইভে এসে এসব কথা বলেন বাঁধন।

নুহাশের ‘মশারি’ চলচ্চিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্রপুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। তার পারফরম্যান্স দেখে প্রশংসা করেন বাঁধন। তার ভাষায়—‘‘সুনেরাহও খুব ভালো করেছে। আর বাচ্চাটার পারফরম্যান্সে মুগ্ধ হয়েছি। এতটুকু একটি বাচ্চা এতটা দারুণ ডেলিভারি করতে পারে তা অবিশ্বাস্য। কারণ ওদের বয়সে আমি ঠিকমতো কথাই বলতে পারতাম না। আমি পুরো কাজটিতে মুগ্ধ। এখানে অনেক দর্শক ছিল, সবাই ‘মশারি’ নিয়ে আলোচনা করছিল।’’

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) যুক্তরাষ্ট্রের অস্টিনে গিয়েছেন বাঁধন। ফ্লাইট দেরি হওয়ায় কিছুটা সময় পরে পৌঁছান তিনি। যাওয়ার পরই জানতে পারেন নুহাশের চলচ্চিত্রটি প্রদর্শিত হবে। ক্লান্ত শরীর নিয়েই চলচ্চিত্রটি দেখে মুগ্ধ হন বাঁধন।

আজ ১৬ এপ্রিল প্রদর্শিত হবে বাঁধনের ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমাটি। অস্টিনে বসবাসরত বাঙালিদের আহ্বান জানিয়ে বাঁধন বলেন, ‘আমি উপস্থিত থেকে সিনেমাটি দেখব। আপনারা যারা অস্টিনে রয়েছেন প্লিজ চলে আসবেন।’

সূত্র : রাইজিংবিডি
এম এস, ১৬ এপ্রিল

Back to top button