বলিউড

জুনিয়র এনটিআরকে ফেরালেন আলিয়া

মুম্বাই, ১৬ এপ্রিল – ‘ট্রিপল আর’ সিনেমার মাধ্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এস এস রাজামৌলি পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। মুক্তির পর দর্শকের যেমন ভূয়সী প্রশংসা কুড়িয়েছে, তেমনি বক্স অফিসও কাঁপিয়েছে এটি।

‘ট্রিপল আর’ ব্যবসাসফল হওয়ার পর জুনিয়র এনটিআরকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন পরিচালক কোরাতলা শিবা। এতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন আলিয়া ভাটকে। সবকিছু ঠিক থাকলেও শেষ পর্যন্ত এনটিআরের ডাকে সাড়া দেননি আলিয়া।

এক প্রতিবেদনে জানিয়েছে—কিছুদিন ধরে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোরালো গুঞ্জন উড়ছে, কোরাতলা শিবার পরবর্তী সিনেমায় জুনিয়র এনটিআরের সঙ্গে আবারো অভিনয় করতে যাচ্ছেন আলিয়া ভাট। কিন্তু এবার জানা গেলো, জুনিয়র এনটিআরের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আলিয়া এবং কোরাতলা শিবার এ সিনেমা থেকে বেরিয়ে গেছেন তিনি।

গত ১৪ এপ্রিল দীর্ঘ দিনের প্রেমিক রণবীর কাপুরকে বিয়ে করেছেন আলিয়া। ঘনিষ্ঠ বন্ধ-বান্ধব ও দুই পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। জানা যায়, বিয়ের জন্য কাজ থেকে খুব বেশি দিনের ছুটি নেননি আলিয়া। সপ্তাহ খানের মধ্যে শুটিংয়ে ফিরবেন তিনি।

এম এস, ১৬ এপ্রিল

Back to top button