বলিউড

রণবীর নয়, মেহেদি রাঙা হাতে আলিয়া কী লিখলেন?

মুম্বাই, ১৪ এপ্রিল – হাতের দু’পিঠে মেহেদির রঙে রাঙা। সিম্পল ডিজাইনে রাঙানো হয়েছে হাত। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা কাপুর সাহানি তার ইনস্টাগ্রামে ছোট্ট একটি ভিডিও ক্লিপ শেয়ার করেন। তাতে এমন দৃশ্য দেখা যায়।

মূলত, মেহেদি রাঙানো হাতটি অন্য কারো নয়, এটি আলিয়া ভাটের। এ অভিনেত্রীর পুরো মেহেদির ডিজাইন বিশেষভাবে নজর কাড়তে পারেনি। সাধারণভাবে সবাই ধারণা করেছে, রণবীর কাপুরের নামই হয়তো আলিয়ার হাতে লেখা থাকবে। তাতে অবশ্য হতাশ হয়েছেন আলিয়া ভক্তরা। তবে তার হাতের তালুর অংশের ডিজাইন আলাদাভাবে নজর কেড়েছে। কারণ তালুর অংশে ইংরেজিতে লেখা রয়েছে ‘আট’। প্রশ্ন হলো রণবীরের নাম না লেখে ‘আট’ কেন লিখলেন এই অভিনেত্রী?

এই আটের পেছনে একটি গল্প রয়েছে, যা আলিয়ার বদৌলতে আগেই জানা গেছে। এই প্রতীকের ব্যাখ্যা এর আগেও একাধিকবার ইনস্টাগ্রামে দিয়েছেন আলিয়া। মূলত, রণবীরের প্রিয় সংখ্যা আট। এই সংখ্যাকে আড়াআড়িভাবে শুইয়ে দিলে তা অসীমতার কথা বলে। তাই রণবীর আটে বিশ্বাসী। তার সৌভাগ্যের প্রতীক এটি। আর আলিয়া ভাট তার হাতে মেহেদির রঙে আড়াআড়িভাবে প্রিয় মানুষটির সৌভাগ্যের প্রতীক এঁকেছেন।

বুধবার (১৩ এপ্রিল) ছিল রণবীর-আলিয়ার গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠান। রণবীরের ‘বাস্তু’ বাড়িতে কাপুর পরিবারের একঝাঁক তারকা হাজির হন। এ তালিকায় রয়েছেন—কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, করন জোহর প্রমুখ।

২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন আলিয়া-রণবীর। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল। সব বাধা কাটিয়ে আজ সাতপাকে বাঁধা পড়ছেন এই আলোচিত প্রেমিক যুগল।

এম এস, ১৪ এপ্রিল

Back to top button