বলিউড

আলিয়াকে মেহেদি পরাতে গিয়ে করনের চোখে জল

মুম্বাই, ১৪ এপ্রিল – আলিয়া ভাটের হাতে মেহেদি পরাতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন গুণী নির্মাতা-প্রযোজক করন জোহর। বুধবার (১৩ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে রণবীর-আলিয়ার হলুদ ও মেহেদি অনুষ্ঠান। এ সময় এমন আবেগঘন মুহূর্ত তৈরি হয়।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, করন জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আলিয়া ভাট। এর ১০ বছর পরে সেই ‘স্টুডেন্ট’-এর হাতে প্রথম মেহেদি পরান করন জোহর। আলিয়াকে তিনি মেয়ের মতো ভালোবাসেন। আর মেহেদি পরাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন করন জোহর। এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কারিনা কাপুর খান, কারিশমা কাপুর প্রমুখ।

এক প্রতিবেদনে জানিয়েছে, আজ বিকাল ৩টায় শুরু হবে রণবীর-আলিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়াও তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব উপস্থিত থাকবেন। আজ সকালে বিয়ের ভেন্যুতে দেখা গেছে আলিয়া ও রণবীরের মাকে।

২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

এম এস, ১৪ এপ্রিল

Back to top button