বলিউড

আজ রণবীর-আলিয়ার বিয়ে

মুম্বাই, ১৪ এপ্রিল – নানা জল্পনার পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সাতপাকে বাঁধা পড়বেন এই যুগল। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। পিংকভিলাকে এসব তথ্য নিশ্চিত করেছেন রণবীরের মা নীতু কাপুর।

এক প্রতিবেদনে জানিয়েছে, আজ বিকাল ৩টায় শুরু হবে রণবীর-আলিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়াও তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব উপস্থিত থাকবেন। আজ সকালে বিয়ের ভেন্যুতে দেখা গেছে আলিয়া ও রণবীরের মাকে।

এক প্রতিবেদনে জানিয়েছে, পাঞ্জাবি রীতি মেনে আলিয়াকে বিয়ে করবেন রণবীর। পরিবার সূত্রের খবর, সকাল ১১টার পর ‘পাগড়ি’ পরার রীতি শুরু হবে। দুপুর ২-৩টার মধ্যে ‘ফেরে’ (সাতপাকে ঘোরা) শুরু হবে। দীপিকা-ক্যাটরিনাদের মতো আলিয়াও বিশেষ এই দিনে সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গায় সাজবেন। অন্যদিকে রণবীরের পরনে থাকবে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক।

বুধবার (১৩ এপ্রিল) ছিল রণবীর-আলিয়ার গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠান। রণবীরের ‘বাস্তু’ বাড়িতে কাপুর পরিবারের একঝাঁক তারকা হাজির হন। এ তালিকায় রয়েছেন—কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, করন জোহর প্রমুখ।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, রণবীর-আলিয়ার বিয়েতে অতিথি হিসেবে কাপুর পরিবারের সদস্য ও এই জুটির ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে নির্মাতা করন জোহর, সঞ্জয় লীলা বানসালি, জয়া আখতার, ডিজাইনার মাসাবা গুপ্তা, অভিনেতা বরুণ ধাওয়ান, রোহিত ধাওয়ান, পরিচালক আয়ান মুখার্জি, ডিজাইনার মনীশ মালহোত্রা বিয়েতে হাজির হবেন।

অন্যদিকে, রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনায় থাকবেন শাহরুখ খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, আদিত্য চোপড়া, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর প্রমুখ।

এম এস, ১৪ এপ্রিল

Back to top button