বলিউড

এক গানে নেচেই পূজা নেবেন ১ কোটি রুপি

মুম্বাই, ১৪ এপ্রিল – পরিচালক অনিল রবিপুরী নির্মাণ করছেন ‘এফ থ্রি: ফান অ্যান্ড ফ্রাস্ট্রেশন’ সিনেমা। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন—ভেঙ্কটেশ, তামান্না ভাটিয়া, রবি তেজা, মেহেরীন। সিনেমাটিতে একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা। এতে রূপের দ্যুাতি ছড়াবেন পূজা হেগড়ে।

এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটির আইটেম গানে পারফর্ম করবেন পূজা হেগড়ে। ‘রাধে শ্যাম’ খ্যাত এই অভিনেত্রী গানটির জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১ কোটি রুপি। খুব শিগগির গানটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। সিনেমাটির প্রযোজক দিল রাজুর পছন্দে গানটির জন্য পূজাকে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

‘এফ থ্রি’ সিনেমায় প্রধান নারী চরিত্রে দেখা যাবে তামান্না ভাটিয়া ও মেহেরীনকে। সোনাল চৌহান গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও অভিনয় করছেন—অঞ্জলি, রাজেন্দ্র প্রসাদ, সুনীল, ম্রুরালি শর্মা, সংগীতা, আলী প্রমুখ। আগামী ২৭ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

পূজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিস্ট’। নেলসন পরিচালিত আলোচিত এই সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করেছেন থালাপাতি বিজয়। বুধবার (১৩ এপ্রিল) মুক্তি পেয়েছে সিনেমাটি।

এছাড়াও তেলেগু ভাষার ‘আচার্য’ সিনেমার কাজ শেষ করেছেন পূজা। সিনেমাটিতে রাম চরণের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। তা ছাড়া হিন্দি ভাষার ‘সার্কাস’ ও নাম ঠিক না হওয়া তেলেগু ভাষার একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন পূজা।

এম এস, ১৪ এপ্রিল

Back to top button