বলিউড

রণবীরের বিয়েতে থাকবেন ক্যাটরিনা-দীপিকা?

মুম্বাই, ১৩ এপ্রিল – বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা রণবীর কাপুর। ভালোবেসে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।

তবে ব্যক্তিগত জীবনে রণবীরের প্রেমের সম্পর্কে জড়ানোর তালিকাটা মোটেও ছোট না। আড়ালে তাকে ‘ক্যাসানোভা’ বলেই ডাকা হয়। আলিয়ার আগে অভিনেত্রী সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, মাহিরা খানের সঙ্গে এই অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এর মধ্যে দীপিকা ও ক্যাটরিনার সঙ্গে তার সম্পর্কটা বেশিদিন স্থায়ী ছিল।

এদিকে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে বলিপাড়ায় নানা রকম চর্চা চলছে। বিয়েতে অতিথির তালিকায় কারা থাকবেন তা নিয়ে চলছে গুঞ্জন। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, রণবীরের বিবাহোত্তর সংবর্ধনায় নিমন্ত্রণ পেয়েছেন তার প্রাক্তন প্রেমিকা দীপিকা। এই অভিনেত্রীর স্বামী রণবীর সিংও আছেন তালিকায়। তবে বিয়ের অতিথির তালিকায় নেই ক্যাটরিনা কাইফের নাম। এমনকি ‘রাজি’ সিনেমায় ভিকি কৌশলের সঙ্গে আলিয়া অভিনয় করলেও এই অভিনেত্রীর বিয়েতে নিমন্ত্রণ পাননি ভিকি।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, রণবীর-আলিয়ার বিয়েতে অতিথি হিসেবে কাপুর পরিবারের সদস্য ও এই জুটির ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে নির্মাতা করন জোহর, সঞ্জয় লীলা বানসালি, জয়া আখতার, ডিজাইনার মাসাবা গুপ্তা, অভিনেতা বরুণ ধাওয়ান, রোহিত ধাওয়ান, পরিচালক আয়ান মুখার্জি, ডিজাইনার মনীশ মালহোত্রা বিয়েতে হাজির হবেন।

অন্যদিকে, রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনায় থাকবেন শাহরুখ খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, আদিত্য চোপড়া, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর প্রমুখ।

এম এস, ১৩ এপ্রিল

Back to top button