জাতীয়

একটা নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখেন: মির্জা ফখরুল

নারায়ণগঞ্জ, ১৩ এপ্রিল – প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখতে বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করছি। একটা নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখেন। এ দেশের মানুষ আপনাদের বিতাড়িত করে ছাড়বে।

বুধবার (১৩ এপ্রিল) বিকেলে আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাচঁরুখী এলাকায় উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, যারা কথায় কথায় গুলি করে তাদের বিরুদ্ধে আমাদের লড়তে হবে। আমাদের নেতা আজ আট হাজার মাইল দূরে, নেত্রী গৃহবন্দি। আমাদের লড়াই করে এর থেকে বের হতে হবে। যারা তারেক রহমানকে বিশ্বাস করেন তাদের একটাই কাজ, ঐক্যবদ্ধ থাকা। আজকে শুধু তারেক রহমান কিংবা খালেদা জিয়ার লড়াই নয়। আমাদের দেশ স্বাধীন রাখতে পারবো কি না, একটা সুন্দর বাংলাদেশ গড়তে পারবো কি না সেই লড়াই।

তিনি আরও বলেন, আজ আইন আদালত ধ্বংস হয়ে গেছে। এ আদালতের মাধ্যমেই আজ বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখা হয়েছে। প্রমাণ না থাকা সত্ত্বেও ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানের নাম যুক্ত করা হয়েছে।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয়সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটিু, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এটিএম আব্দুল বারী, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল ইসলাম রবি।

সূত্র : জাগো নিউজ
এম এস, ১৩ এপ্রিল

Back to top button