বলিউড

ঋষিকে খুশি রাখতেই সিনেমায় অভিনয় করতেন নীতু

মুম্বাই, ১২ এপ্রিল – স্বামী ঋষি কাপুরকে খুশি রাখার জন্যই সিনেমায় অভিনয় করেছেন নীতু কাপুর। না হলে অভিনয়ের ধারেকাছেও যেতে চাইতেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রয়াত স্বামীকে স্মরণ করে এসব কথা বলেছেন নীতু।

তবে সাক্ষাৎকারে নীতু এও বলেন, বাড়ি বসে থাকতে ভালো লাগে না। এখন আমার মন চাইছে, তাই কাজ করতে চাই। কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই, একাকীত্ব যাতে গিলে না খায়।

নীতু এবং ঋষি একসঙ্গে অনেক ছবিতেই কাজ করেছেন। ‘কভি কভি’, ‘খেল খেল মে’, ‘দুসরা আদমি’, ‘ধন দৌলত’, ‘রফু চক্কর’, এবং ‘অমর আকবর এবং অ্যান্টনি’-তে স্বামী স্ত্রীর যুগল অভিনয় বিশেষভাবে দর্শকদের মন কেড়েছিল।

সাম্প্রতিক অতীতে, ঋষি-নীতু ‘লভ আজ কাল’, ‘দো দুনি চার’, এবং ‘বেশরম’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন।

৭০ থেকে ৮০-র দশকের অন্যতম জনপ্রিয় তারকা ছিলেন নীতু সিংহ । কিন্তু ঋষির সঙ্গে বিয়ের পর পরই অভিনয় জগৎ থেকে সরে আসেন তিনি। বয়স তখন মাত্র ২১ বছর। সেই থেকে সন্তানপালনেই ব্যস্ত নীতু, আর স্বামীর ইচ্ছেয় মাঝে ছোটখাটো চরিত্রে অভিনয় করা ছাড়া আর কিছুই তেমন করেননি বলে আক্ষেপ প্রকাশ করেছেন তিনি।

কিন্তু এখন স্বামীর মৃত্যুর পর কিছু দিন বিরতি নিয়ে এবার পূর্ণ মাত্রায় কাজে মন দেয়ার কথা ভাবছেন নীতু। জানান, তার সন্তানরাও তাই চান। আপাতত ‘যুগ যুগ জিও’র মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। করণ জোহরের প্রযোজনায় এই ছবিতে নীতু ছাড়াও দেখা যাবে অনিল কাপুর, বরুণ ধবন এবং কিয়ারা আদভানিকে। যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। দীর্ঘ সাত বছর পর বড় পর্দায় এ ছবিতেই নীতুর ফিরে আসা।

এ ছাড়া নাচের রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এ বিচারক হিসেবেও উপস্থিত থাকবেন তিনি।

এম এস, ১২ এপ্রিল

Back to top button