বলিউড

রকি ভাই মাঠে নামার আগেই ১৭ কোটির টিকেট বিক্রি

হায়দ্রাবাদ, ১২ এপ্রিল – আগামী ১৪ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে ভারতের কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত বহুল প্রতীক্ষিত অ্যাকশনধর্মী সিনেমা ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। অনেকের মতে, ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছেন ইয়াশ। সেটার একটি আভাস দিয়েছে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি।

ভারতের অন্যতম শীর্ষ মিডিয়া নেটওয়ার্ক জাগরণ তাদের অনলাইন সংস্করণের এক প্রতিবেদনে দাবি করেছে, প্রথম ১২ ঘণ্টায় এক লাখ সাত হাজার অগ্রিম টিকেট বিক্রি হয়েছে। মুক্তির আগেই সিনেমাটির আগ্রিম টিকেট বিক্রি থেকে আয় হবে ১৫-১৭ কোটি রুপি। আর ১০০ কোটি বাজেটের এই সিনেমা মুক্তির প্রথম দিনেই ১০০ কোটি রুপি আয়ের জোর সম্ভাবনা রয়েছে।

বলিউডের চিত্রসমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ এক টুইট বার্তায় সিনেমাটি প্রসঙ্গে জানিয়েছেন, তুফান আসছে; মুম্বাই ও পুনেতে সিনেমাটির শো শুরু হচ্ছে ভোর ৬টায়। টিকেট বিক্রি হচ্ছে রেকর্ড ১৪৫০ রুপি থেকে ২০০০ রুপি পর্যন্ত।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

গণমাধ্যমের বরাতে জানা গেছে, সিনেমাটির জন্য সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন রকি ভাই চরিত্রে অভিনয় করা ইয়াশ। ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৯ কোটি টাকা।

গণমাধ্যমটির দাবি, সিনেমাটির জন্য দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছেন পরিচালক প্রশান্ত নীল; সিক্যুয়াল পরিচালনার জন্য ১৫ কোটি রুপি নিয়েছেন তিনি। আর খলচরিত্রে অভিনয় করা সঞ্জয় দত্ত নিয়েছেন নয় কোটি রুপি। এছাড়া রকি ভাইয়ের নায়িকার চরিত্রে অভিনয় করা শ্রীনিধি শেঠি নিয়েছেন তিন কোটি রুপি।

এম এস, ১২ এপ্রিল

Back to top button