দক্ষিণ এশিয়া

কেন ভেঙেছিল ইমরান-রেখার বিয়ে?

ইসলামাবাদ, ১১ এপ্রিল – নারী মহলে তুমুল জনপ্রিয় ছিলেন সদ্য ক্ষমতা হারানো পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

খেলোয়াড়ি জীবনে তার জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। ৯২’ এর বিশ্বকাপ জয়ী অধিনায়ককের প্রেমে পড়েছিলেন সে সময়ের বলিউড নায়িকারাও।

তাদের মধ্যে অন্যতম ছিলেন রেখা। ওই সময় ভারতীয় ও পাকিস্তানের গণমাধ্যমে ইমরান-রেখার প্রেম নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়েছে অনেকে।

ভারতীয় গণমাধ্যম জি-নিউজ জানিয়েছে, রেখাকে বিয়ে করতে যাচ্ছেন ইমরান খান, এমন গুঞ্জনও ছড়িয়েছিল সে সময়। শুধুমাত্র রেখার সঙ্গে দেখা করতে বারংবার লাহোর থেকে মুম্বাই আসতেন ইমরান খান।

একটি সংবাদপত্রে লেখা হয়, ইমরান ও রেখাকে একসঙ্গে নাইটক্লাবে দেখা গিয়েছিল। মুম্বাইয়ের সমুদ্র সৈকতে নাকি ঘনিষ্ঠ অবস্থায় ঘুরতে দেখা গিয়েছে দু’জনকে। ইমরান-রেখার সম্পর্ক নাকি মেনে নিয়েছিলেন অভিনেত্রীর মা।

এ নিয়ে পত্রপত্রিকায় প্রতিবেদন ছাপানো হলেও শেষ অবধি রেখাকে বিয়ে করেননি ইমরান।

এ সম্পর্কের গুঞ্জন নিয়ে কোনোদিন কোনো মন্তব্য করেননি রেখা।

তবে গুঞ্জনের বিষয়ে সংবাদমাধ্যমে ইমরান খান জানিয়েছিলেন, নায়িকাদের সঙ্গ অল্প সময়ের এনজয় ভাল লাগে। আমি তার (রেখা) সঙ্গে কিছু সময় কাটিয়ে এখন সামনের দিকেই এগিয়ে যেতে চাই। আমি কখনও ভাবতেও পারি না কোনও সিনেমার নায়িকাকে বিয়ে করব।

পরে সবাইকে অবাক করে দিয়ে যুক্তরাজ্যের ইহুদি ধনকুবের কন্যা জেমাইমাকে বিয়ে করেন ইমরান খান। ৯ বছর সংসার করার পর ২০০৪ সালে বিয়েবিচ্ছেদ হয় তাদের।

দশ বছর নিঃসঙ্গ জীবনের পর ২০১৪ সালে রেহাম খানকে বিয়ে করেন ইমরান খান। তবে এ সংসার দশ মাস টিকে ছিল।

ইমরানের গদিহারা হওয়ার পর তার ব্যক্তিগত প্রেম, বিচ্ছেদের সব গল্পই সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে।

সূত্র: যুগান্তর
এম ইউ/১১ এপ্রিল ২০২২

Back to top button