বলিউড

বিয়েতে সব্যসাচীর ডিজাইনে লেহেঙ্গা পরবেন আলিয়া

মুম্বাই, ১১ এপ্রিল – বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়েকে ঘিরে গোটা বলিউডে জোর আলোচনা চলছে। ইতোমধ্যে শুরু হয়েছে তাদের বিয়ের প্রস্তুতি। আগামী ১৪ এপ্রিল আর কে হাউসে গাঁটছড়া বাঁধবেন বলিউডের এই তারকা যুগল। তাদের বিয়ের দিন যতো এগোচ্ছে, একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, প্যাস্টেল রঙের থিমে সেজে উঠছে আলিয়া ও রণবীরের বিয়ের আসর। বিয়েতে ডিজাইনার সব্যসাচীর লেহেঙ্গা পরবেন আলিয়া। শোনা যাচ্ছে, সব্যসাচীর গোলাপি রঙের বিয়ের পোশাকেই সাজবেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তবে দোপাট্টা পরবেন মণীশ মালহোত্রার তৈরি করা। বিয়ের বাকি অনুষ্ঠানের জন্যও মণীশ মালহোত্রার পোশাকই পরবেন আলিয়া।

রণবীর-আলিয়াকে খুব শিগগিরই একসঙ্গে দেখা যাবে অয়ন মুখার্জী পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। ছবি মুক্তির আগেই এই জুটির’কেশরিয়া’ গানের নতুন পোস্টার প্রকাশ পেয়েছে।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের গোটা পরিবারই তারকাখচিত। তাই বিয়েতে রণবীরের তরফ থেকে কারিনা, কারিশ্মা, সাইফ আলি খান থাকছেন। আলিয়ার পক্ষে থাকছেন তার দিদি পূজা ভাট, শাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান। রণবীর-আলিয়ার বিয়েতে থাকছেন বলিউডের জোয়া আখতার, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, সঞ্জয়লীলা বনশালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, আয়ান মুখোপাধ্যায়ের মতো তারকারা। এছাড়া রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনও এই বিয়েতে নিমন্ত্রিত বলে জানা গেছে।

এম এস, ১১ এপ্রিল

Back to top button