ঢালিউড

শুটিংয়ে পা ভাঙল জাজের নতুন নায়িকার

ঢাকা, ১০ এপ্রিল – প্রতি বছর নতুন মুখ নিয়ে হাজির হয় চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। এবার নতুন নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দিল প্রতিষ্ঠানটি।

গত ২৭ মার্চ রোববার জাজ মাল্টিমিডিয়ায় অফিশিয়াল ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে লিখে জাজের নতুন নায়িকার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। যার নাম জাকিয়া কামাল মুন, ডাক নাম দেওয়া হয় মাহা।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও সৈকত নাসির পরিচালিত ‘পাপ’ সিনেমার শুটিং সেটে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে মাহা গণমাধ্যমে বলেন ‘মাসুদ রানা চরিত্রের রাসেল রানা (রোশন) ও আমি সিনেমাটির ৪৯ নাম্বার সিন করতে গিয়ে হুট করে পায়ে প্রচণ্ড আঘাত পাই। সঙ্গে সঙ্গে শুটিং ইউনিট আমাকে হাসপাতালে ভর্তি করে। পরে ডাক্তার জানান, পায়ের হাড় ভেঙে গেছে। ঠিক হতে সময় লাগবে। কমপক্ষে দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে।’

শুটিংয়ের বিষয়ে জানা যায়, গত ২ এপ্রিল শুটিংয়ে অংশ নেন মাহা। দুর্ঘটনার পর গত ৯ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান নায়িকা। ‘পাপ’ সিনেমায় আরো অভিনয় করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ।

প্রসঙ্গত, এর আগে গত ১৬ মার্চ থেকে ‘পাপ’ সিনেমার শুটিং শুরু হয়েছে। এতে চিত্রনায়ক রোশানের নতুন লুক নেটজনতার নজর কেড়েছে। এবার এই নায়কের সঙ্গে পর্দায় মাহার কেমিস্ট্রি দেখার অপেক্ষা।

এম এস, ১০ এপ্রিল

Back to top button