ফুটবল

দর্শকের ফোন ভাঙার ঘটনায় ক্ষমা চাইলেন রোনালদো

এভারটন সমর্থকের ফোন ভাঙার ভিডিও ভাইরাল হওয়ার পর ক্ষমা চেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

গুডিসন পার্কে এভারটনের বিপক্ষে ১-০ গোলে হারের পর মাঠ ছাড়ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড়েরা। ওই সময় দেখা যায়, মেজাজ হারিয়ে রোনালদো এক এভারটনের সমর্থকের মোবাইল কেড়ে নিয়ে আছাড় মারেন।

ঘটনাটির ভিডিও করেন আরেকজন। ওই ফুটেজে দেখা যায়, সতীর্থদের সঙ্গে টানেলে ঢোকার সময় পর্তুগিজ উইঙ্গারকে মোবাইল ভাঙতে।

ভিডিওটি ছড়িয়ে পড়লে, রোনালদোর মতো একজন তারকা ফুটবলারের এমন আচরণে সমালোচনা শুরু হয়। সিআর সেভেনও বুঝতে পারেন, রাগের মাথায় তার এমনটা করা উচিত হয়নি। তার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা চেয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের ভুল স্বীকার করে ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড লেখেন, ‘আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, এমন কঠিন সময়ে আবেগ নিয়ন্ত্রণ করা সহজ নয়।’

রোনালদো আরও জানান, ‘এরপরও আমাদের অন্যদের প্রতি সম্মান দেখাতে হবে। শান্ত থাকতে হবে ও ফুটবলপ্রেমী তরুণদের জন্য উদাহরণ তৈরি করতে হবে।’

৩৭ বছর বয়সী তারকার এই ঘটনায় এতই শোরগোল পড়ে যে, ক্লাব কর্তৃপক্ষ এই ভিডিও নিয়ে তদন্ত করবে বলে জানায়। তবে ব্যাপারটি এত দূর গড়াতে দিতে নারাজ রোনালদো।

ভুলের মাশুল হিসেবে ক্ষমা চাওয়ার পাশাপাশি তিনি ওই এভারটন সমর্থককে ওল্ড ট্রাফোর্ডে একটি ম্যাচ দেখারও আমন্ত্রণ জানিয়েছেন।

এভারটনের বিপক্ষে হেরে আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে খেলাটায় এখন শঙ্কার মুখে রেড ডেভিলদের। অন্যদিকে এই জয়ে লিগে অবনমন এড়ানোর আশা বাঁচিয়ে রেখেছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল।

সূত্র : দেশ রূপান্তর
এম এস, ১০ এপ্রিল

Back to top button