বলিউড

হাঁটুর বয়সী নায়িকার সঙ্গে রোমান্স নিয়ে সঞ্জয়ের খোঁচা

মুম্বাই, ১০ এপ্রিল – বলিউডের বেশিরভাগ সিনেমাতেই নায়ক-নায়িকার রোমান্সের বিষয়টিতে প্রাধান্য দেওয়া হয়। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে নায়কের বয়স বেশি হলেও নায়িকা কম বয়সী থাকেন। এ নিয়ে অনেক সমালোচনাও হয়। এবার এ প্রসঙ্গে কথা বলেছেন অভিনেতা সঞ্জয় দত্ত।

‘দাবাং থ্রি’ সিনেমায় অভিনেতা-নির্মাতা মহেশ মাঞ্জরেকর মেয়ে সাঈ মাঞ্জরেকরের সঙ্গে রোমান্স করেছেন সালমান খান। সাঈয়ের বয়স মাত্র ২১। অন্যদিকে সালমানের ৫৩। হাঁটুর বয়সি অভিনেত্রীর সঙ্গে এই অভিনেতার রোমান্স দেখে অনেকেই ভ্রু কুঁচকেছেন। এছাড়া শাহরুখ খানের সঙ্গে আনুশকা শর্মা কিংবা অন্য অভিনেত্রীর রোমান্স নিয়েও অনেক সমালোচনা হয়েছে।

হাঁটুর বয়সী অভিনেত্রীদের সঙ্গে রোমান্স নিয়ে সম্প্রতি অভিনেতা সঞ্জয় দত্তকে প্রশ্ন করা হয়। অভিনেতাদের খোঁচা দিয়ে তিনি বলেন ‘এই বয়সে আলিয়া ভাটের সঙ্গে তো আর আমি রোমান্স করতে পারব না! আমার মনে হয় সব কিছুর একটা বয়স আছে। তবে এগিয়ে চলতে হবে।’

আলিয়ার সঙ্গে ‘কলঙ্ক’, ‘সড়ক টু’ সিনেমায় অভিনয় করেছেন সঞ্জয়। এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, শুটিং সেটে সঞ্জয় তাকে চাচু বলে ডাকতে বলতেন।

সঞ্জয় দত্তের পরবর্তী সিনেমা ‘কেজিএফ-চ্যাপটার টু’। এতে বিভিন্ন চরিত্রে আরো আছেন— যশ, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে এটি।

এম এস, ১০ এপ্রিল

Back to top button