ঢালিউড

‘মালা বদল, বিয়ে হয়ে গেলো তো…’ (ভিডিও)

ঢাকা, ০৬ এপ্রিল – ঈদ এলেই শাকিব খানের সিনেমা মুক্তি পায়। প্রায় দুই দশক ধরে শাকিব খান অভিনীত একাধিক সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। এবারও শাকিব খান অভিনীত একাধিক সিনেমা মুক্তির গুঞ্জন শোনা যাচ্ছে। এই তালিকায় রয়েছে ‘গলুই’। এস এ হক অলিক পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি।

সিনেমার মুক্তি সামনে রেখে এর টিজার প্রকাশ করা হয়। এক মিনিট ২৫ সেকেন্ডর টিজারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা, মেলা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প দেখা গিয়েছে। এছাড়া শাকিব খান পূজাকে মালা পরিয়ে দিতে দেখা যায়। এ সময় পূজার কণ্ঠে শোনা যায়- ‘মালা বদল, বিয়ে হয়ে গেলো তো!’ উত্তরে শাকিব বলেন, ‘মনডায় চায় আমার পরাণডার সঙ্গে তোমার পরাণ বাঁধি।’

এর শুটিং হয়েছিল টাঙ্গাইল জেলা ও জামালপুরের নদী তীরবর্তী এলাকায়। ‘গলুই’ চলচ্চিত্রটিতে শাকিবের চরিত্রের নাম লালু। পেশায় ঢুলি। নৌকা চালাতেও তার নামডাক আছে। রোমান্টিক গল্পের এ সিনেমাটি ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদান পায়।

শাকিব খান ও পূজা চেরি ছাড়াও ‘গলুই’ সিনেমায় আরো অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ। এটি পরিচালনা করেছেন ‘হৃদয়ের কথা’খ্যাত নির্মাতা এস এ হক অলিক।

এম এস, ০৬ এপ্রিল

Back to top button