ফুটবল

এই মৌসুম শেষে অবসরে হিগুয়েইন!

গঞ্জালো হিগুয়েইন এখন খেলছেন মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামিতে। আমেরিকান শীর্ষ ঘরোয়া ফুটবল প্রতিযোগিতার চলমান মৌসুম শেষে ফুটবলকে বিদায় জানাবেন আর্জেন্টিনার সাবেক ফরোয়ার্ড।

মিয়ামির সঙ্গে তৃতীয় মৌসুম খেলছেন ২৪ বছর বয়সী, ডিসেম্বরে শেষ হবে চুক্তির মেয়াদ। শোনা যাচ্ছিল, এরপর স্বদেশী কোনো ক্লাবে ক্যারিয়ারের ইতি টানবেন তিনি। ক্যারিয়ারের প্রথম ক্লাব রিভার প্লেটে দেখা যেতে পারে তাকে। কিন্তু তার বাবা হোর্হে হিগুয়েইন এই গুঞ্জনের ডালপালা কেটে জানালেন, তার ৩৪ বছর বয়সী ছেলে ফুটবলকে বিদায় বলে দিবেন।

হিগুয়েইনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে টিএনটি স্পোর্টসকে হোর্হে বলেছেন, ‘সে আর্জেন্টিনায় ফিরছে না। আমাকে সে বলেছে, এই বছরের শেষে সে অবসর নিতে যাচ্ছে। এই বছর শেষ করছে সে এবং তারপরই ফুটবল থেকে অবসরে যাবে।’

খেলা ছাড়লেও ছেলেকে ফুটবলের সঙ্গে দেখতে চান হোর্হে, ‘খেলার পর ফুটবলের সঙ্গেই তাকে দেখতে ভালো লাগবে আমার। সে অনেক জানে, অনেক জায়গায় খেলেছে, সফল হতে সবকিছু করেছে। সে যদি ফুটবল না খেলে সেটা হবে আমার জন্য অপমাজনক।’

যদি হিগুয়েইন অবসর নিয়েই নেন, তাহলে এক উজ্জ্বল ক্যারিয়ারের সমাপ্তি টানবেন তিনি। পাঁচটি দেশে খেলে ১৪টি বড় ট্রফি জিতেছেন।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ০৫ এপ্রিল

Back to top button