ক্রিকেট

টুইট করে প্রতিপক্ষদের সতর্ক করল মোস্তাফিজদের দল

মুম্বাই, ০৫ এপ্রিল – দিল্লি ক্যাপিটালস আইপিএলে এবার শুভ সূচনা করেছিল মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে। পরের ম্যাচে তারা হারে গুজরাট টাইটান্সের কাছে। বৃহস্পতিবার লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে জয়ে ফেরার লক্ষ্যে নামবে মোস্তাফিজুর রহমানদের দল। এর আগে প্রতিপক্ষদের হুঁশিয়ারি দিলো তারা টুইটারে পোস্ট দিয়ে।

তৃতীয় ম্যাচের আগে দিল্লি তাদের গুরুত্বপূর্ণ দুই বিদেশি ক্রিকেটারকে স্বাগত জানিয়েছে। আনরিখ নর্টিয়ে ও ডেভিড ওয়ার্নার এখন দলের সঙ্গে যুক্ত হয়েছেন। অস্ট্রেলিয়ার সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পাকিস্তানে ছিলেন ওয়ার্নার। আর ইনজুরির সঙ্গে লড়াই করছিলেন নর্টিয়ে।

সোমবার দক্ষিণ আফ্রিকান পেসারের ট্রেনিংয়ে ফেরার খবর দিয়ে আইপিএল প্রতিপক্ষদের সতর্ক করল দিল্লি। তাদের টুইট, ‘আনরিখ নর্টিয়ে। ট্রেনিং। এটাই। এটাই সেই পোস্ট।’

এবারের আসরে ঋষভ পান্ত, অক্ষর প্যাটেল ও পৃথ্বি শর সঙ্গে নর্টিয়েকে রিটেইন করেছিল দিল্লি। গত দুই মৌসুমের দলটির হয়ে দারুণ ছিলেন দক্ষিণ আফ্রিকান পেসার। ২০২০ সালে ১৬ ম্যাচ খেলে ২৩.২৭ গড় ও ৮.৩৯ ইকোনমি রেটে ২২ উইকেট নেন। গত বছর মাত্র ৮ ম্যাচ খেললেও দারুণ ছাপ রাখেন ১৫.৫৮ গড় ও ৬.১৬ ইকোনমি রেটে ১২ উইকেট নিয়ে।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ০৫ এপ্রিল

Back to top button