ঢালিউড

নিজের রেস্টুরেন্টে ইফতারি বিক্রি করছেন মাহি

ঢাকা, ০৫ এপ্রিল – গাজীপুর প্রাণকেন্দ্র ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা এলাকায় রেস্তোঁরা ব্যবসা শুরু করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার। ‘ফারিশতা’ নামের রেস্তোঁরাটি এখনো আনুষ্ঠানিকভাবে চালু না হলেও এর সামনেই চলছে ইফতারি বিক্রি। রোজার দ্বিতীয় দিনে সোমবার (৪ এপ্রিল) সেখানে উপস্থিত হয়ে ইফতারি বিক্রি করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ সময় ফেসবুক লাইভে আসেন তিনি।

মাহিয়া মাহি বলেন, “আমি খুবই এক্সাইটেড। এটি আমাদের নিজেদের প্রতিষ্ঠান। এটি অন্যরকম অনুভূতি। আমাদের রেস্টুরেন্টটির গ্র্যান্ড ওপেনিং হবে চাঁদ রাতে (ঈদের আগের রাত)। আপাতত প্রচারের অংশ হিসেবে ‘ফারিশতা’ থেকে ইফতারি বিক্রি চলছে।” এ সময় সেখানে বিক্রি করা বিভিন্ন ইফতারের আইটেম দেখান তিনি।

এদিকে মাহি ইফতারি বিক্রি করছে এমন খবর পেয়ে ভক্ত ও সাধারণ মানুষ সেখানে উপস্থিত হয়ে ইফতারসামগ্রী ক্রয় করেন। ধারণা করা হচ্ছে আজ (মঙ্গলবার) থেকে মানুষের সমাগম বহুগুণ বৃদ্ধি পাবে।

মাহিয়া মাহি গণমাধ্যমকে আগেই জানিয়েছেন, তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি। এখানে দেশি ও বিদেশি নানা ধরনের খাবারের পাশাপাশি রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে।

এম এস, ০৫ এপ্রিল

Back to top button