বলিউড

‘বেবিবাম্প’ নিয়ে সামনে এলেন সোনম

মুম্বাই, ০৪ এপ্রিল – গত মাসে মা হচ্ছেন এই খবর জানিয়েছিলেন সোনম কাপুর। তখন জানিয়েছিলেন শিগগরিই সোনমের পৃথিবীতে আসছে নতুন অতিথি। অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে সোনম বলেছিলেন, ‘চারটে হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা তোমার প্রতিটা পদক্ষেপে একসঙ্গে চলবে। যারা তোমার পাশে থেকে তোমায় ভালোবাসা দেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য তর সইছে না।’

এবার ‘বেবিবাম্প’ নিয়ে ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন সোনম। জানা গেছে ধবধবে সাদা সিল্কের শাড়ি গায়ে জড়িয়ে আবু জানির জন্মদিন পার্টিতে হাজির হয়েছিলেন সোনম। আউটফিটের ফাকে অভিনেত্রী বেবি বাম্প স্পষ্ট। সেই ছবিই শেয়ার করলেন এই অভিনেত্রী।

ইনস্টগ্রামে শেয়ার করা ওই ছবিতে আইভরি শাড়ি পরা সোনমকে দেখতে ঠিক পরীর মতোই লাগছে। ছবিতে সোনমের চুল খোলা, আর কানে ও গলায় ভারী গয়না। তার পোশাক ও চোখের সাজ গ্রীক পুরানো দেবীর ভাব এনেছে যেনো।

তবে ছবিতে সোনমকে একজন অভিজাত ইন্ডিয়ান নারীর মতো লাগছে। ভক্তরাও কমেন্ট সেকশনে তাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন।

বিশেষ সূত্রের বরাতে পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে ,সোনম কাপুরের প্রেগনেন্সির চতুর্থ মাস চলছে। চলতি বছরের আগস্টের তৃতীয় সপ্তাহে তার ডেলিভারির সম্ভাবনা রয়েছে।

এদিকে সোনম ও আনন্দের পরিবারের সবাই নতুন সদস্যকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অনিল কাপুর, সুনিতা কাপুর, রিয়া কাপুর প্রত্যেকেই

২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। চলতি বছরই শেষের দিকে তাদের কোল আলো করে আসছে নতুন অতিথি। স্বামী সঙ্গে একাধিক ছবি শেয়ার করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী।

এম ইউ/০৪ এপ্রিল ২০২২

Back to top button