ঢালিউড

দেশ-বিদেশের শতাধিক হলে মুক্তি পাচ্ছে ‘পাপ পুণ্য’

ঢাকা, ০৪ এপ্রিল – বিশ্বের শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত সিনেমা ‘পাপ পুণ্য’। আগামী ২০ মে (সম্ভাব্য) বাংলাদেশের পাশাপাশি যুক্তরাষ্ট্র ও কানাডার ১০০’ হলে মুক্তি পাবে এটি। এ খবরটি নিশ্চিত করেছে এর আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো।

এর আগে সর্বোচ্চ ১৬টি আন্তর্জাতিক সিনেমা হলে একসঙ্গে মুক্তি পেয়েছিল মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’।

এ প্রসঙ্গে স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব গণমাধ্যমে বলেন, ‘আমাদের স্বপ্ন ছিল নতুন কিছু করার। এবার সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। আমরা একযোগে ১০০ থিয়েটারে বাংলাদেশের সিনেমা মুক্তি দেয়ার মাইলফলক স্পর্শ করছি।’

তিনি আর বলেন, ‘বছরের শুরুতে আমরা ঘোষণা দিয়েছিলাম, ২০২২ এ আমাদের মুক্তি দেয়া প্রতিটি সিনেমা ১০০’র বেশি উত্তর আমেরিকান থিয়েটারে একসঙ্গে মুক্তি পাবে। অবশেষে ‘পাপ পুণ্য’র মাধ্যমে এটি শুরু হচ্ছে। এখন থেকে উত্তর আমেরিকায় বসবাস করা প্রায় সব বাংলাদেশি দর্শক তাদের পাশের AMC, REGAL, CINEMARK বা CINEPLEX থিয়েটারে যেয়ে দেশের সিনেমা উপভোগ করতে পারবেন।”

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘পাপ পুণ্য’ সিনেমাটি উত্তর আমেরিকা পরিবেশনা নিয়ে ইমপ্রেস ও স্বপ্নের মধ্যে চুক্তিস্বাক্ষর হয়। এ সময় ইমপ্রেস টেলিফিল্মের পক্ষ থেকে ছিলেন প্রতিষ্ঠানটির বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক ইবনে হাসান খান এবং ‘স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ’-এর প্র্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন।

‘পাপ পুণ্য’ এ চলচ্চিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, আফসানা মিমি, শাহনাজ সুমিসহ আরও অনেকে। ইতোমধ্যেই সিনেমাটির পোস্টার প্রকাশ পেয়েছে। যা দর্শকের মধ্যে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। খুব শিগগিরই সিনেমাটির টিজার ও গান প্রকাশ হবে বলে জানায় প্রযোজনা সংস্থা।

এম এস, ০৪ এপ্রিল

Back to top button