বলিউড

মা হলেন কমেডি কুইন ভারতী সিং

মুম্বাই, ০৩ এপ্রিল – পুত্র সন্তানের মা হলেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং। বাবা হলেন হার্ষ লিম্বাচিয়া। সোশ্যাল মিডিয়ায় রোববার সন্ধ্যায় (৩ এপ্রিল) একটি ছবি পোস্ট করে হার্ষ নিজেই খবরটি জানিয়েছেন।

একে অপরের দিকে মুগ্ধ। এমনই এক মিষ্টি ছবি পোস্ট করে হার্ষ লিখেছেন, ‘ছেলে হয়েছে।’

পোস্ট করার সঙ্গে সঙ্গে শুভেচ্ছা বার্তায় ভরে গেছে তাঁদের পোস্ট। মাত্র ১ ঘণ্টায় ৩ লাখ ছাড়িয়েছে পোস্টে লাইক। নতুন মা-বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রতীক সহেজপাল, অর্জুন বিজলানি, জাসমিন ভাসিন, মাহি ভিজ, নেহা কাক্কার থেকে শুরু করে করন জোহর, মৌনি রায় প্রমুখ।

২০১৭ সালে হার্ষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হোন ভারতী। গত বছরের শেষের দিকে গর্ভধারণের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ভারতী। সেসময় জানিয়েছিলেন, হঠাৎ করেই ভারতী নাকি বুঝতে পারেন তিনি মা হবেন। তাও অন্তঃসত্ত্বা হওয়ার আড়াই মাস পর। ভারতী জানান তাঁর ওজনের জন্যই নাকি আড়াই মাস অবধি তিনি বুঝতে পারেননি তিনি অন্তঃসত্ত্বা।

তাঁর কথায়, যখন আমি অন্তঃসত্ত্বা হই আড়াই মাসের জন্য আমি কিছুতেই বুঝতে পারিনি। মোটা মানুষেরা বুঝে উঠতে পারে না। আমি খাচ্ছিলাম, শুট করছিলাম। হঠাৎ করেই মনে হলো বাসায় প্রেগন্যান্সি টেস্ট করে দেখি। এরপরই জানতে পারলাম আমি অন্তঃসত্ত্বা। হার্ষকে গিয়ে বলাতে ও নিজেও খুব খুশি। তবে প্ল্যানিং করে কিছু হয়নি।’

বর্তমানে নতুন মা এবং সন্তানকে দেখার অপেক্ষায় ভক্তরা।

এম এস, ০৩ এপ্রিল

Back to top button