বলিউড

মোটা অঙ্কের পারিশ্রমিকে রাম চরণকে বলিউডে প্রস্তাব

মুম্বাই, ০১ এপ্রিল – ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। সম্প্রতি তার ‘ট্রিপল আর’ সিনেমাটি বক্স অফিসে বাজিমাত করেছে।

সিনেমাটির সাফল্যের পর বলিউড সিনেমার প্রস্তাব পেয়েছেন রাম চরণ। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বলিউডের একটি স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠানের কাছ থেকে সিনেমার প্রস্তাব পেয়েছেন এই অভিনেতা। একসঙ্গে দু’টি সিনেমায় চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছে তাকে। এজন্য নাকি রাম চরণকে মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়া হবে। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

এর আগে বলিউডের ‘জাঞ্জির’ সিনেমায় অভিনয় করেন রাম চরণ। এতে তার বিপরীতে অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে বক্স অফিসে সিনেমাটি খুব বেশি সাড়া ফেলতে পারেনি।

গত ২৫ মার্চ মুক্তি পায় ‘ট্রিপল আর’। কমারাস ভীমা ও আল্লুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। রাম চরণ ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। বক্স অফিসে প্রায় ৭০০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা।

বর্তমানে রাম চরণের ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। ‘আচার্য’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এছাড়া ‘আর সি ১৫’ সিনেমার শুটিং করছেন এই অভিনেতা।

এম এস, ০১ এপ্রিল

Back to top button