বলিউড

বলিউড অভিনেত্রীর টাকা নিয়ে ডুব দিলেন ব্যবসায়ী!

মুম্বাই, ৩১ মার্চ – বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রিমি সেন। দীর্ঘদিন পর্দায় দেখা নেই তার। অভিনয়কে দূরে ঠেলে ব্যবসায় মন দিয়েছেন। এতেই বেধেছে বিপত্তি। তার টাকা নিয়ে ডুব দিয়েছেন রওনক নামে এক ব্যবসায়ী।

নতুন ব্যবসায় বিনিয়োগের জন্য ব্যবসায়ী রওনককে ৪ কোটি ১৪ লাখ রুপি দিয়েছিলেন রিমি। সেখান থেকে তাকে ৩০ শতাংশ লভ্যাংশ দেওয়ার কথা ছিল। কিন্তু টাকা নেওয়ার পরই ওই ব্যবসায়ী রিমির ফোন কল রিসিভ করা বন্ধ করে দেন। বাধ্য হয়ে আইনের আশ্রয় নেন এই অভিনেত্রী। গত ২৯ মার্চ মুম্বাইয়ের খার থানায় রওনকের বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন রিমি।

জানা গেছে, ২০১৯ সালে পশ্চিম আন্ধেরির ডিএন নগর এলাকার একটি জিমে রওনকের সঙ্গে প্রথম দেখা হয় রিমির। ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সে সময় রিমিকে একটি ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনার কথা জানান রওনক। ২০১৯ সালের ফেব্রুয়ারি থেকে ২০২০ সালের নভেম্বরের মধ্যে ৪ কোটি ১৪ লাখ রুপি বিনিয়োগ করেন রিমি।

প্রসঙ্গত, ২০০৩ সালে ‘হাঙ্গামা’ ছবির মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেন রিমি। এরপর ২০০৪ সালে ‘ধুম’, ২০০৫-এ ‘কিউ কি’ ও ‘গরম মাশালা’, ২০০৬ সালে ‘গোলমাল’ সিনেমায় সফলতা পান তিনি। কিন্তু পরবর্তীতে ‘জনি গাদ্দার’, ‘দে থালি’, ‘সঙ্কট সিটি’, ‘হর্ন ওকে প্লিজ’ ছবিগুলো মুখ থুবড়ে পড়ায় নিজেকে পর্দার আড়ালে নিয়ে যান রিমি। ২০১৫ সালে ‘থ্যাঙ্ক ইউ’ ছবির মাধ্যমে ফেরার চেষ্টা করলেও সফল হননি।

এম এস, ৩১ মার্চ

Back to top button