টলিউড

৩ দিন পর ঋতুপর্ণার কাছে ক্ষমা চাইলো সেই বিমান সংস্থা

কলকাতা, ৩১ মার্চ – টলিউডের তারকা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি শুটিংয়ের জন্য ভারতের আহমেদাবাদ শহরে যাওয়ার সময় এয়ারপোর্টে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তিনি। বোর্ডিংয়ে কিছুক্ষণ দেরি হওয়ায় অনুনয়-কান্নাকাটির পরও তাকে বিমানে উঠতে দেওয়া হয়নি। এই ঘটনার তিন দিন পর (বৃহস্পতিবার, ৩১ মার্চ) নির্দিষ্ট সেই বিমান সংস্থার তরফে টুইট করে ক্ষমা চাওয়া হয়েছে।

সেখানে লেখা হয়েছে, ‘আপনার (ঋতুপর্ণা) অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। অনেকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে, কিন্তু কোনোভাবে সফল হইনি। আপনার সুবিধামতো একটা সময় বলুন, আপনাকে আমরা যোগাযোগ করে কথা বলে নেব।’

বিমান সংস্থার টুইটটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঋতুপর্ণা লেখেন, ‘ক্ষমা চাওয়ার জন্য ধন্যবাদ। কিন্তু বিমান ছাড়ার ২৫ মিনিট আগেই বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া উচিত নয়। তাতে যাত্রীদের পাশাপাশি সংস্থাকেও সমস্যায় পড়তে হয়। বিমানে উঠতে দেওয়া হয়নি বলে আমাকে আরও দুটি বিমান ধরে কাজে পৌঁছাতে হয়। আশা করি, এমন ঘটনা বারবার হবে না। কেবল আমার জন্য নয়, সহনাগরিকদের সুবিধার্থেই এই অনুরোধ করছি।’

তিনি আরও লিখেছেন, ‘অন্যায় হয়েছে বলেই আমি চিৎকার করেছি। আমার জন্য এবং প্রত্যেকের জন্যও বটে।’

প্রসঙ্গত, সেদিন ঋতুপর্ণার বোর্ডিংয়ের সময় ছিলো ভোর ৪টা ৫৫ মিনিট। অভিনেত্রী সেখানে পৌঁছান ৫টা ১২ মিনিটে। কয়েক মিনিটের ব্যবধানে তাকে জানানো হয়, বোর্ডিং গেট অনেক আগেই বন্ধ হয়ে গেছে।

সঠিক সময়ে পৌঁছাতে না পারলে শুটিং বন্ধ হবে, প্রযোজকের ক্ষতি হবে। এ কারণে বিমানের কর্মীদের বারবার অনুরোধ করলেও কেউই তার সমস্যা বুঝতে চাননি। টানা ৪০ মিনিট বিমানের কর্মীদের অনুরোধের পরও তাকে বিমানে উঠতে দেওয়া হয়নি। বিমান ধরতে না পারার কষ্টে কেঁদে ফেলেন ঋতুপর্ণা।

এম এস, ৩১ মার্চ

Back to top button