সিরাজগঞ্জ

শিশুকে আছড়ে হত্যার অভিযোগ, বাবা আটক

 

সিরাজগঞ্জ, ৩১ মার্চ – সিরাজগঞ্জের সলঙ্গায় নিজের তিন মাস বয়সী শিশুকন্যাকে আছাড় মেরে হত্যার ঘটনায় মাদকাসক্ত বাবা রঞ্জু মিয়াকে (২৫) আটক করেছে র‍্যাব-১২ এর একটি দল।

বুধবার (৩০ মার্চ) দিনগত রাতে সলঙ্গা থানার গোজা ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

রঞ্জু মিয়া সলঙ্গা থানাধীন চৌবিলা গ্রামের আব্দুর রহিমের ছেলে।
বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার (২৫) সঙ্গে প্রায় তিন বছর আগে পাশের ভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের বিয়ে হয়। রঞ্জু মিয়া অতিরিক্ত মাদক সেবন ও বার বার যৌতুকের জন্য চাপ দেওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকত। একপর্যায়ে অন্তঃসত্ত্বা অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যান। সেখানেই একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি। সম্প্রতি উভয় পরিবারের মধ্যে সমঝোতা হওয়ায় মঙ্গলবার (২৯ মার্চ) রাতে স্ত্রী ও শিশুকন্যাকে বাড়িতে নিয়ে আসেন রঞ্জু।

বুধবার বিকেলে শিশু সন্তানকে ঘরে ঘুম পাড়িয়ে রেখে জান্নাতি গোসল করতে যান। এ সুযোগে রঞ্জু তার মেয়েকে মাটিতে আছাড় দেন ও লাথি মারেন। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। ঘটনার পর থেকেই রাইসার বাবা রঞ্জু পলাতক ছিলেন।

এ ঘটনায় শিশুটির মা জান্নাতি খাতুন বাদী হয়ে থানায় মামলা করেছেন। পরে র‍্যাব আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে গভীর রাতে রঞ্জু মিয়াকে আটক করে।

সূত্র: বাংলানিউজ
এম ইউ/৩১ মার্চ ২০২২

Back to top button