টলিউড

ঐন্দ্রিলাকে ‘গরিলা’ ডেকে বিকট শব্দের চুমুতে ভাসালেন অঙ্কুশ

কলকাতা, ৩১ মার্চ – দুই তারকা প্রেম করছেন দীর্ঘদিন ধরে, সবারই তা জানা। তাদের বিয়ে নিয়েও প্রায়ই নানা রকম খবর ও গল্প শোনা যায়। তবে শেষ পর্যন্ত সবই গুজবে পরিণত হয়। আপাতত দুজনে প্রেমেই মশগুল। উপভোগ করছেন খুনসুটি, মেলামেশা। বলছি অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন জুটির কথা।

আজ ৩১ মার্চ ঐন্দ্রিলা সেনের জন্মদিন। এদিনে প্রেমিকাকে জাপ্টে ধরে চুমুতে ভরিয়ে দিলেন অঙ্কুশ। সেই চুুমুতে দম বন্ধ হওয়ার অবস্থা ঐন্দ্রিলার। সে মুহূর্তের ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অঙ্কুশ। ক্যাপশনে লিখেছেন, ‘১১ বছর হয়ে গেলে যা হয় আরকি!’

নায়ক যেন বোঝাতে চাইলেন, অনেকদিন একসঙ্গে থাকতে থাকতে এই চুমু ছাড়া আর কিছু আসে না। তাই বৃহস্পতিবার, ঐন্দ্রিলার জন্মদিনের সকালে তাঁকে জাপটে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিয়েছেন তিনি!

প্রেমিকের আদর পেয়ে অবশ্য খুশি নন ঐন্দ্রিলা। বরং তার চোখে মুখে দেখা গেল প্রচুর রাগের আভাস। কেন?

কারণটা অঙ্কুশের চুমুর শব্দ। চুমুর শব্দে ঐন্দ্রিলার কান ঝালাপালা করে দিয়েছেন অঙ্কুশ। আর জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ঐন্দ্রিলাকে বলেছেন ‘গরিলা’।

পাশাপাশি চুমু দিয়েই প্রেমিকার জন্মদিনে পার পেয়ে যাওয়ার চেষ্টায় ‘কিপটে’ বদনামটাও বজায় রাখলেন পর্দার ‘ম্যাজিক’ওয়ালা। এটাও ঐন্দ্রিলাকে রাগিয়েছে বৈকি!

এর আগে নিজের জন্মদিন নিয়ে গণমাধ্যমে নিজেই দুঃখ করেছিলেন ঐন্দ্রিলা। বলেছিলেন, এমন দিনে জন্ম! বাৎসরিক হিসেবনিকেশের সময়। ফলে, ব্যাঙ্কের পকেট ফাঁকা। সবারই একই অবস্থায়। কোথায় ঘর উপচে উপহার আসবে! সে আশায় জলাঞ্জলি। এই সুযোগটাই নাকি প্রতি বছর নিয়ে থাকেন অঙ্কুশ। ২০২২-এও তার ব্যতিক্রম হল না!

তবে জানা গেল, বিকেলে বড় করে পার্টি দিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। পার্টি শেষে হবে বন্ধুদের ঘরোয়া আড্ডা।

এম এস, ৩১ মার্চ

Back to top button