ক্রিকেট

আকবর ঝড়ে উড়ে গেল মোহামেডান

ঢাকা, ৩০ মার্চ – গাজী গ্রুপ ক্রিকেটার্সের আকবর আলীর ঝড়ো ব্যাটিংয়ের পর বোলারদের দারুণ বোলিংয়ে ৭২ রানের বড় হার দেখলো মোহামেডান স্পোর্টিং ক্লাব।

বিকেএসপির ৩ নাম্বার গ্রাউন্ডে গাজী গ্রুপ ক্রিকেটার্সের চার ব্যাটারের ফিফটিতে ৭ উইকেটে ৩৪৬ রানের বড় সংগ্রহ পায় দলটি। এরমধ্যে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী ৪৫ বলে ৮৯ রানের ঝড়ো ইনিংস খেলেন। জবাবে খেলতে নেমে ২৭৪ রানে অলআউট হয়ে যায় সৌম্য-হাফিজের মোহামেডান।

এদিন টসে হেরে আগে ব্যাট করতে নেমে গাজী গ্রুপের মাহমুদুল হাসান, ফরহাদ হোসেন, আকবর উর রহমান ও আকবর আলীর ফিফটিতে বড় সংগ্রহ দাঁড় করায় দলটি। মাহমুদুল ৫৯, ফরহাদ ৬২, আকবর উর রহমানের ৫৪ রানে দারুণ শুরু করে গাজী গ্রুপ।

শেষদিকে আকবর আলী ও মেহেরব হাসান রীতিমতো ঝড় তোলে মোহামেডান দলর উপর। শেষ ১০ ওভারে ১০৫ রান তোলে গাজী গ্রুপ। এরমধ্যে আকবর আলী ৪৫ বলে ৫ চার ও ৬ ছয়ে ৮৯ রানের অপরাজিত ইনিংস খেলেন। এছাড়া মেহেরব ১৭ বলে করেন ৩৫ রান। মোহামেডানের হয়ে তিন বোলার নেন ২টি করে উইকেট।

লক্ষ্য তাড়া করতে নেমে ওপেনার রনি তালুকদারের ঝড়ো ব্যাটিংয়ে দারুণ শুরু পায় মোহামেডান। রনি ৬৩ বলে ১০ চার ও ২ ছয়ে করেন ৮২ রান। এছাড়া আরিফুল ফিফটি হাঁকিয়ে ৫৯ রান করেন। তবে জয়ের জন্য সেটি যথেষ্ট ছিল না। এই ম্যাচেও ব্যাট হাতে বড় ইনিংস খেলতে পারেননি সৌম্য ২৩ ও হাফিজ ৩০ রান।

গাজী গ্রুপের হয়ে আল আমিন জুনিয়র ১ রানে ৩ উইকেট নেন। এছাড়াও আকবর উর রহমান, কাজী অনিক ও হুসনা হাবিব মেহেদি ২টি করে উইকেট নেন।

সূত্র : আরটিভি
এম এস, ৩০ মার্চ

Back to top button