নাটক

নিশো-মেহজাবীনকে দেখতে ভক্তদের উপচে পড়া ভিড়

ঢাকা, ৩০ মার্চ – ছোট পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তারা। এ জুটিকে নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই তার ভক্ত-অনুরাগীদের। দুজনকে একসঙ্গে দেখার সুযোগ মিললে জনতার ঢল নামাই স্বাভাবিক, হলোও তাই।

বুধবার (৩০ মার্চ) সন্ধ্যায় রাজধানীর মিরপুর-১২ তে গিয়েছিলেন নিশো-মেহজাবীন। সেখানে তাদের দেখতে মুহূর্তেই জটলা বেঁধে যায়। মেহজাবীনের ভেরিফায়েড ফেসবুক পেজের লাইভে সেই চিত্রই দেখা যাচ্ছে।

ভিডিওতে থেকে জানা যায়, একটি মার্কেটের সামনে দাঁড়িয়ে আছেন দুই তারকা। তাদের সামনে অসংখ্য অনুরাগী। সমস্বর কন্ঠস্বরে কখনো ভেসে আসছে ‘নিশো ভাই, নিশো ভাই’ আবার কখনো ‘মেহজাবীন, মেহজাবীন’। উপস্থিত সকলের কোলাহলে মুখরিত হয়ে যায় পুরো এলাকা।

অনুরাগীদের উদ্দেশে নিশো বলেন, ‘আপনারা অনেকক্ষণ ধৈর্য্য সহকারে এখানে দাঁড়িয়ে আছেন। সব সময়ই আপনারা আমার মন জয় করেন।’ এ সময় উপস্থিত জনতার মধ্য থেকে ‘বুক চিনচিন করছে হায়’ গানটি গাওয়ার অনুরোধ আসে। ভক্তদের এমন অনুরোধে হেসে ওঠেন নিশো-মেহজাবীন। এরপর কয়েকটি লাইন গেয়ে শোনান নিশো। উপস্থিত জনতাও তার সঙ্গে কণ্ঠ মেলান।

সূত্র : আরটিভি
এম এস, ৩০ মার্চ

Back to top button