বলিউড

সব রেকর্ড ভেঙে ইতিহাস গড়ল ‘কেজিএফ ২’

হায়দ্রাবাদ, ৩০ মার্চ – দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে পাঁচ ভাষায় প্রকাশ পেল ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছবির ট্রেলার। রোববার নেটমাধ্যমে মুক্তি পায় ছবির ট্রেলার।

আর ট্রেলরেই সিনেমাটি যে বাজিমাত করল, তবে সিনেমা মুক্তির পর কি ঘটে তা ঠাহর করতে পারছেন সবাই।

রোববার রাতে প্রকাশের পর মাত্র ২৪ ঘণ্টায় ‘কেজিএফ চ্যাপ্টার টু’র ট্রেলর অতীতের সব রেকর্ড গুঁড়িয়ে দিয়েছে।

২৪ ঘণ্টায় সব ভাষা মিলিয়ে এর ভিউ ছাড়িয়েছে ১০৯ মিলিয়ন! যা ভারতীয় সিনেমার ইতিহাসে অতীতে কখনোই দেখা যায়নি। সবচেয়ে বেশি ভিউ এসেছে হিন্দি ভার্সন থেকে।

হিন্দি ট্রেলারটি দেখা হয়েছে ৫১ মিলিয়নের বেশি বার। এছাড়া তেলেগু ভার্সনে ২০ মিলিয়ন, কন্নড় ভাষায় ১৮ মিলিয়ন, তামিলে ১২ মিলিয়ন ও মালায়লাম ভাষায় ভিউ হয়েছে ৮ মিলিয়ন।

ট্রেলরের ইতিহাস গড়া রেকর্ড দেখে যে কেউ বলতে পারবেন, সিনেমা মুক্তির পর ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে অবিশ্বাস্য রকমের ঝড় তুলবে এটি।

আর সে ঝড়ের জন্য অপেক্ষা করতে হবে আরও ১৬ দিনের মতো। আগামী ১৪ এপ্রিল হিন্দি, তামিল, তেলেগু, মালায়লম ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

সোশ্যাল মিডিয়ায় ট্রেলার পোস্ট করে দক্ষিণী তারকা যশ ঘোষণা দেন, এই ছবি বক্স অফিসে সুনামি নিয়ে আসতে চলেছে।

তিনি লিখেছেন, বক্স অফিসে সুনামির জন্য তৈরি থাকুন। মাত্র ২ মিনিট ৫৯ সেকেন্ডের ট্রেলার’ গোটা ছবিটাই এখনও বাকি রয়েছে।

বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ টূইট করে বলেছেন, ‘বক্স অফিসে সুনামির জন্য তৈরি থাকুন’।

ট্রেলরটি দেখুন –

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আছেন যশ। এছাড়াও এতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, প্রকাশ রাজসহ আরও অনেকে।

খলনায়ক চরিত্রে দেখা যাবে বলিউড তারকা সঞ্জয় দত্তকে। অভিনেত্রী রবিনা টন্ডনকে দেখা যাবে ভারতের কাল্পনিক প্রধানমন্ত্রী রমিকা সেনের চরিত্রে।

এটি প্রযোজনা করছে হোমবেল ফিল্মস।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘কেজিএফ: চ্যাপ্টার ১’। কন্নড় ভাষায় মুক্তি পাওয়া সিনেমাটির বাজেট ছিল ৮০ কোটি রুপি। কিন্তু মুক্তির পর ভারতজুড়ে অবিশ্বাস্য জনপ্রিয়তা লাভ করে। বক্স অফিসে এটি ২৫০ কোটি রুপির বেশি আয় করেছিল।

সেই থেকে অনুরাগীরা দ্বিতীয় পর্ব মুক্তির অপেক্ষায় রয়েছেন।

এন এইচ, ৩০ মার্চ

Back to top button