বলিউড

১০০ প্রভাবশালীর তালিকায় অভিনেত্রী দীপিকা

মুম্বাই, ৩০ মার্চ – দুবাইতে অনুষ্ঠিত ‘TIME100 ইমপ্যাক্ট অ্যাওয়ার্ডে’ সম্মানিত দীপিকা পাড়ুকোন। মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ কররার জন্য ১০০ জন প্রভাবশালীদের তালিকায় নাম এসেছে দীপিকার। অনুষ্ঠানের মঞ্চে এ দিন ঝলমলে শাড়ি পরে হাজির হন অভিনেত্রী। ‘মিউজিয়াম অফ দ্য ফিউচারে’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বামী তথা অভিনেতা রণবীর সিং-এর সঙ্গে হাজির হন কোঙ্কনা সুন্দরী।

ঘিয়ে রঙের স্পার্কেলড শাড়িতে এ দিন মোহময়ী সাজে ধরা দেন অভিনেত্রী। শাড়ির সঙ্গে মুক্তোর গয়নায় সেজেছেন নায়িকা। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ঝলক শেয়ার করেছেন তিনি। অভিনেত্রী ছবি শেয়ার করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পৌঁছানোর পর দীপিকার বাঁধ ছাড়া উচ্ছ্বাস চোখে পড়ার মতো ছিল।

‘গেহরাইয়াঁ’ অভিনেত্রী এ দিন স্লিভলেস ব্লাউজ পরেছিলেন। মুক্তো এবং কুন্দন সুশোভিত সোনার চোকার নেকলেস, মুক্তোর ড্রপ কানের দুল এবং ডিজাইনার বাদামী পাম্প শ্যু পরেছিলেন। চুল খোপা পরে বাঁধা। স্মোকি আইশ্যাডো, আইলাইনার, মাস্কারা এবং নিউড লিপস্টিকে ধরা দিয়েছিলেন তিনি।

দীপিকা ছাড়াও ‘TIME100 ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড’-এর তালিকায় কয়েকটি প্রভাবশালী ব্যক্তিত্ব, বিশ্বের শীর্ষস্থানীয় বিজ্ঞানী, রাজনীতিবিদ, সেবাকর্মী এবং শিল্পীদের সম্মানিত করেছে। মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করার জন্য বলি অভিনেত্রীর প্রশংসাও করা হয়েছিল।

এন এইচ, ৩০ মার্চ

Back to top button