ঢালিউড

হাসপাতাল থেকে যা বললেন পরীমণি

ঢাকা, ২৯ মার্চ – ঢাকাই সিনেমার আলোচিত ও প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি। আহত হয়ে বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন।

গত ২৭ মার্চ রোববার সন্ধ্যা ৭টার কিছুক্ষণ পর পরীমণির ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করে, তার ক্যাপশনে লেখেন ‘দুর্ঘটনা’। ছবিতে পরীর হাতে দেখা যায় ক্যানোলা।

এরপর থেকেই চারদিকে দেখা যায় উৎকণ্ঠা। ভক্তদের মনে নানান প্রশ্ন। কেমন আছেন এই নায়িকা? আবার অনেকেই খোঁজ নিচ্ছেন কেমন আছে তার গর্ভের সন্তান? কোনো ক্ষতি হয়নি তো?

বিষয়টি নিয়ে নির্মাতা চয়নিকা চৌধুরী জানান। পরীমণি আগের চেয়ে কিছুটা সুস্থ আছে। তার বিপদ কেটেছে। এবং তার গর্ভের সন্তানও সুস্থ আছেন। কিছুদিন বিশ্রামে থাকতে হবে ডাক্তারের পরামর্শে।

এদিকে হাসপাতাল থেকে পরীমণি আবারও তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। ২৯ মার্চ সোমবার মধ্যরাতে তিনি লেখেন, ‘ঠিকই তো! সবাই তো আর আমি না।’ তবে এই স্ট্যাটস দিয়ে তিনি ঠিক কি বুঝিয়েছেন বা কার উদ্দেশ্যে লিখেছেন, তা বোঝা যায়নি।

প্রসঙ্গত, হাসপাতালের প্রশাসনিক এক কর্মকর্তার সূত্র থেকে জানা যায়, শারীরিক দুর্বলতার কারণে মাথা ঘুরে হঠাৎ পড়ে যান পরীমণি। তারপর পরীর স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। গত রোববার ২৭ মার্চ সকাল ১০টার দিকে তাকে হাসপাতালের ভর্তি করা হয় বলেও তিনি নিশ্চিত করেন।

এম এস, ২৯ মার্চ

Back to top button