মিডিয়া

ডিইউজের ভোটগ্রহণ চলছে

ঢাকা, ২৯ মার্চ – রাজধানীর জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৬টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে এ ভোটগ্রহণ।

ভোট দিতে রাজধানীতে কর্মরত সাংবাদিকরা সকাল থেকেই প্রেসক্লাবে চত্বরে হাজির হতে থাকেন। এর আগে সকাল ৭টা থেকেই প্রেসক্লাব প্রাঙ্গণে প্রার্থী ও প্রার্থীদের সমর্থকরা উপস্থিত হন।

এবার ডিইউজের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন কুদ্দুস আফ্রাদ, সাজ্জাদ আলম খান তপু ও সোহেল হায়দার চৌধুরী।

আর সাধারণ সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন গাজী জহিরুল ইসলাম, আকতার হোসেন ও মেহেদী হাসান। ২১টি পদে তিনটি পরিষদে মোট ৬১ জন ও স্বতন্ত্র ১০ জনসহ মোট ৭১ প্রার্থী নির্বাচনে লড়ছেন।

এদিকে করোনায় স্বাস্থ্যবিধি মেনে ভোটকেন্দ্রে প্রবেশ করাসহ নানা নির্দেশনা রয়েছে নির্বাচন কমিশন প্রার্থী ও ভোটারদের জন্য।

ডিইউজের নির্বাচনে মোট ভোটার সংখ্যা দুই হাজার ৯৬৮ জন। এবারের নির্বাচনে তিনটি প্যানেল থাকায় সবার সমর্থকদের দিয়েই চলছে প্রচারণা। প্রচার-প্রচারণার কাজ শান্তিপূর্ণভাবেই সম্পন্ন হওয়ার পর আজ শুরু হওয়া এই নির্বাচনে ভোটারদের মধ্যে একধরনের উৎসব বিরাজ করছে।

এদিকে নির্বাচন সুষ্ঠু হবে এবং নিজেদের জয়ের বিষয়ে আশাবাদী প্রার্থীরা।

এম এস, ২৯ মার্চ

Back to top button