ক্রিকেট

আজ সন্ধ্যায় মিরপুরে মঞ্চ মাতাবেন এ আর রহমান

ঢাকা, ২৯ মার্চ – বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এআর রহমানের কনসার্ট হচ্ছে আজ। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত এআর রহমান ৩৫টি গান গাইবেন। ১ হাজার, ৫ হাজার ও ১০ হাজার টাকা মূল্যের তিন ক্যাটাগরির প্রায় ১৪ হাজার টিকিট বিক্রি করা হবে।

দেশের জনপ্রিয় শিল্পী মমতাজও গান গাইবেন। পরিবেশনা থাকবে বিখ্যাত ব্যান্ড মাইলসেরও। এ আয়োজনে মুজিববর্ষের থিম সং গেয়ে শোনাবেন এআর রহমান।

বিসিবি পরিচালক ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক বলেন, এআর রহমান হলেন মূল আকর্ষণ। পুরো অনুষ্ঠান আমরা দুই ভাগে ভাগ করেছি। বিকালে ঘণ্টা দেড়েকের অনুষ্ঠান আর সন্ধ্যা ৭টা থেকে ১০টা পর্যন্ত এ আর রহমানের কনসার্ট। বিকাল ৫টায় শুরু হবে কনসার্ট। চলবে সাড়ে ৬টা পর্যন্ত। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে সাড়ে ৬টার দিকে আসবেন। বঙ্গবন্ধুকে নিয়ে দুটি গান গাইবেন বিখ্যাত শিল্পী এআর রহমান। একটি বাংলায় আর একটি হিন্দিতে। ২৪০ জনের বহর নিয়ে রোববার রাতে তিনি ঢাকায় আসেন। সন্ধ্যায় মিরপুর স্টেডিয়ামে রিহার্সেল হয়েছে। সোমবার শুরু হয়েছে এই অনুষ্ঠানের টিকিট বিক্রি, আজও টিকিট পাওয়া যাবে।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ২৯ মার্চ

Back to top button