ঢাকা

সাভারে বন্ধুদের হাতে কলেজ শিক্ষার্থী খুন

ঢাকা, ২৮ মার্চ – সাভারে পাওনা ছয় হাজার টাকার জন্য বন্ধুর হাতে খুন হয়েছে কলেজ ছাত্র সাকিব আল মামুন (১৮)। এ ঘটনায় নিহতের বন্ধু আরমান পিয়াসকে (১৮) গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা-পুলিশ।

বোরবার সন্ধ্যায় সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শনিবার (২৫ মার্চ) রাতে বলিয়ারপুর কুন্ডা এলাকার কোটপাড়া মহল্লায় অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে পুলিশ।

আটক আরমান পিয়াস বলিয়ারপুরে কুন্ডা এলাকার কোটপাড়া মহল্লার ইউসুফ আলীর ছেলে। তিনি নিহত সাকিব আল মামুনের বন্ধু।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম জানান, হত্যার ঘটনায় প্রধান আসামিকে আটক করা হয়েছে। সেই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে আনা হয়েছে বলেও জানান তিনি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

এর আগে শনিবার (২৬ মার্চ) বিকেলে সাভারের বলিয়ারপুর মহল্লার কাশেমের নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংক থেকে কলেজছাত্র সাকিব আল মামুনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের ভাই রাকিব হোসেন মিয়া বলেন, ১১ দিন আগে বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় সাকিব। পরে গত ১৭ মার্চ সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে। এরপর শনিবার নির্মাণাধীন একটি ভবনের সেফটিক ট্যাংক থেকে পুলিশ এক অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ আমাদের খবর দিলে ড্রেস দেখে আমার ভাইয়ের মরদেহ শনাক্ত করি।

রাকিব আরও জানান, সাকিব তার জমানো ছয় হাজার টাকা তার এক বন্ধুকে ধার দেয়। ওই পাওনা টাকা চাওয়ায় তার ভাইকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/২৮ মার্চ ২০২২

Back to top button