ক্রিকেট

যেভাবে দেখা যাবে এ আর রহমানের কনসার্ট

ঢাকা, ২৮ মার্চ – বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামীকাল (২৯ মার্চ) কনসার্টের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হানড্রেড’ নামক এই কনসার্টে পারফর্ম করবেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতজ্ঞ এ আর রহমান।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম থেকে কনসার্টটি সরাসরি সম্প্রচার করবে নিউজ টোয়েন্টিফোর। আগামীকাল সন্ধ্যায় শুরু হবে অনুষ্ঠানটি। এই কনসার্টে পারফর্ম করার জন্য ইতোমধ্যে বাংলাদেশে পৌঁছেছে এ আর রহমান।

এই কনসার্টে প্রধান আকর্ষণ ভারতের এ আর রহমান হলেও পারফর্ম করবেন বাংলাদেশের কিংবদন্তিতুল্য শিল্পীরা। ইতোমধ্যে মমতাজ ও মাইলসের সংগীত পরিবেশনার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী।

তিনি বলেছেন, ‘মমতাজ ও মাইলস ক্রিকেট সেলিব্রেটস মুজিব হানড্রেড নামক কনসার্টে থাকছেন। তারা প্রথম স্লটে পারফর্ম করবেন। আর দ্বিতীয় স্লটে থাকবেন এ আর রহমান।’

মিরপুর স্টেডিয়ামের কনসার্টে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। এ ছাড়াও সাধারণ জনগণের জন্য টিকিটের ব্যবস্থা রেখেছে বিসিবি।

গোল্ড, প্লাটিনাম ও ব্রোঞ্জ মোট তিন ক্যাটাগরির টিকিট বিক্রি করছে বিসিবি। যেখানে টিকিটের প্রাইস সর্বনিম্ন ১ হাজার থেকে শুরু করে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত রয়েছে। প্রায় ১০ থেকে ১২ হাজার দর্শক কনসার্টটি উপভোগ করতে পারবে।

টিকিট আজ ও আগামীকাল মিরপুর ইনডোর স্টেডিয়ামে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পাওয়া যাবে।

সূত্র : আরটিভি
এম এস, ২৮ মার্চ

Back to top button