সংগীত

সঙ্গীতশিল্পী লিজায় মুগ্ধ শ্রোতা-দর্শক

ঢাকা, ২৮ মার্চ – এই প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী লিজার নতুন গান প্রকাশ হয়েছে গত ভালোবাসা দিবস উপলক্ষে তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘লিজা’তে। গানটি লিখেছেন শিমুল এসবি, সুর সঙ্গীত করেছেন নাভেদ পারভেজ। গানটির মিউজিক ভিডিওর চিত্রায়ণ করা হয়েছে আমেরিকার বিভিন্ন মনোরম লোকেশনে। লিজাই মিউজিক ভিডিওটি নির্দেশনা দিয়েছেন। গানটি লিজা ভক্তসহ সব শ্রেণির শ্রোতা-দর্শকের মধ্যে ভালোলাগার সৃষ্টি করেছে।

এ প্রসঙ্গে লিজা বলেন, গানটির জন্য শুরু থেকেই বেশ ভালো রেসপন্স পাচ্ছি। সময়োপযোগী গান এটি। যে কারণে শ্রোতা-দর্শকের ভালো লাগছে। দেশ-বিদেশের নানাপ্রান্ত থেকে আমি সাড়া পাচ্ছি। যেহেতু এটি আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে, তাই হয়তো ভিউয়ার্স কম। কিন্তু কম হলেও যারা গানটি শুনছেন, উপভোগ করছেন তারা মন থেকে তাদের অনুভূতি প্রকাশ করছেন। কেউ সরাসরি, কেউ ফেসবুকে-মাসেঞ্জারে। আমি অনুপ্রাণিত হচ্ছি। গানটির মিউজিক ভিডিও নির্দেশনা দিয়েছি আমি নিজেই। যে কারণে এই গানের প্রতি আবেগটা আমার একটু বেশিই।

এদিকে গত স্বাধীনতা দিবসে রংপুরে স্টেজ শোতে পারফর্ম করেন লিজা। এদিকে এরই মধ্যে লিজা নিজে ব্যান্ড দল গঠন করেছেন। নাম ‘লিজা অ্যান্ড লাইটস’। লিজাসহ এ দলের সদস্য ছয়জন। দলপ্রধান ও ভোকালে আছেন লিজা, ব্যান্ড ম্যানেজার পলাশ ফারুকী, কী-বোর্ডে নয়ন ওয়াহিদ, বেজ গীটারে জাহিদুল রতন, অক্টোপ্যাডে কাজী রাকিব, পারকেশনে মাজেদ এমিলি। এই সদস্যদের নিয়ে ২০০৯ সাল থেকে নিয়মিত শো করে আসার প্রায় ১৪ বছর পর লিজা সদস্যদের প্রতি প্রবল আত্মবিশ্বাসের জায়গা থেকেই ব্যান্ড দল গঠন করে ঘোষণায় এলেন।

এন এইচ, ২৮ মার্চ

Back to top button