নাটক

দীর্ঘ ধারাবাহিক নিয়ে আসছেন সালাউদ্দিন লাভলু

ঢাকা, ২৮ মার্চ – একজন অভিনেতা ও নির্মাতা হিসেবে দারুণ জনপ্রিয় সালাউদ্দিন লাভলু। দুটি কাজই নিয়মিত করেন তিনি। চলতি বছরের শুরুতে নির্মাণ শুরু করেছেন নতুন একটি ধারাবাহিক নাটক। ‘ষন্ডা পান্ডা’ নামের নাটকটির শুটিংও এরইমধ্যে অনেকখানি এগিয়ে নিয়েছেন। অল্প সময়ের মধ্যেই এটির প্রচার শুরু হবে টিভিতে।

এ প্রসঙ্গে লাভলু বলেন, নাটক তো নিয়মিতই নির্মাণ করতাম। কিন্তু গত দুই বছর করোনাভাইরাসের বিড়ম্বনার কারণে স্বাভাবিক অনেক কাজই ব্যাহত হয়েছে। তবে কিছুদিন থেকে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার কারণে আমিও নির্মাণে অগ্রসর হলাম। নাটকটির আরও কিছু পর্বের শুটিং শেষ করার পর এটি টিভিতে প্রচার শুরু হবে। গল্প ও অভিনয়শিল্পীদের দারুণ অভিনয়ের কারণে এটি দর্শকপ্রিয়তা পাবে বলে মনে করছি।

সর্বশেষ ‘দ্য ডিরেক্টর’ নামের একটি ধারাবাহিক নাটক নির্মাণ করেছিলেন এই নাট্য নির্মাতা। এদিকে অভিনয়েও ব্যস্ত আছেন তিনি। সম্প্রতি তুহিন হোসেনের পরিচালনায় ‘ভালোবাসা কি’ নামের একটি ঈদ ধারাবাহিকে অভিনয় করলেন লাভলু। এছাড়া আরও কয়েকটি ঈদের নাটকে অভিনয়ের কথা রয়েছে। পাশাপাশি ‘শান্তি মলম দশ টাকা’ নামের হিমু আকরামের পরিচালনায় একটি ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন।

এন এইচ, ২৮ মার্চ

Back to top button