বলিউড

‘আমার কাছে পবন কল্যাণ শিশুর মতো’

হায়দ্রাবাদ, ২৮ মার্চ – ভারতের দক্ষিণী সিনেমার ‘পাওয়ার স্টার’ খ‌্যাত অভিনেতা পবন কল‌্যাণ। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সক্রিয় তিনি। জন সেনা দলের প্রধান এই অভিনেতা। তার আরেক পরিচয় তিনি দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা চিরঞ্জীবীর ছোট ভাই, রাম চরণের চাচা।

কয়েক দিন আগে এমভিআর শাস্ত্রী রচিত নেতাজির একটি বুক রিভিউ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পবন কল্যাণ। ভারতের হায়দরাবাদে অনুষ্ঠিত এই আসরে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৃত্যশিল্পী পদ্মজা রেড্ডি। তার বক্তব্যের এক পর্যায়ে আবেগপ্রবণ হয়ে পড়েন পবন কল্যাণ। আর এ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

পদ্মজা রেড্ডি বলেন, ‘মেগাস্টার চিরঞ্জীবীর স্ত্রী সুরেখা আমার বেস্ট ফ্রেন্ড। এই দম্পতির কাছ থেকে পবন কল্যাণের বিষয়ে অনেক জেনেছি। চিরঞ্জীবী-সুরেখা দুজনেই পবন কল্যাণকে খুবই স্নেহ করেন। পবন কল্যাণ তাদের কাছে শিশুর মতো। সুরেখা পবন কল্যাণকে নিজের বড় ছেলের মতো ভালোবাসেন। গত কয়েক বছরে পবন কল্যাণের প্রতি আমারও মাতৃসূলভ আচরণ তৈরি হয়েছে। আমার কাছেও পবন কল্যাণ শিশুর মতো।’

পদ্মজার মুখে এসব কথা শুনে পবন কল্যাণের চোখের পাতা ভিজে উঠে। তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনরাও অন্তর্জালে ছড়িয়েপড়া ভিডিওটি দেখে আবেগঘন মন্তব্য করছেন প্রিয় অভিনেতা পবন কল্যাণকে উদ্দেশ্য করে।

পবন কল্যাণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভীমলা নায়ক’। গত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। সাগর কে চন্দ্র পরিচালিত এ সিনেমা মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। মালায়ালাম ভাষার ব্লকবাস্টার ‘আয়াপানুম কোশিয়ুম’ সিনেমার রিমেক ‘ভীমলা নায়ক’। এর চিত্রনাট্য রচনা করেন ত্রিবিক্রম শ্রীনিবাস। এ ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন—রানা দাগ্গুবতি, নিথিয়া মেনন, মুরালি শর্মা, রঘু বাবু প্রমুখ।

পরিচালক হরিষ শংকরের ‘পিএসপিকে২৮’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন পবন। সিনেমাটির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ পেয়েছে। শোনা যাচ্ছে, এ সিনেমায় পবনের বিপরীতে অভিনয় করবেন সামান্থা আক্কিনেনি। তা ছাড়াও তার হাতে রয়েছে ‘হরি হারা বীরা মালু’ সিনেমার কাজ। কৃষ পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ২৮ বছর বয়েসী অভিনেত্রী নিধি আগরওয়াল।

এন এইচ, ২৮ মার্চ

Back to top button