টলিউড

দরগায় গিয়ে কটাক্ষের শিকার রাজ-শুভশ্রী

কলকাতা, ২৭ মার্চ – পরিচালক রাজ চক্রবর্তীর মাথায় টুপি, চোখে চশমা, পরনে সাদা রঙের শার্ট আর তার কোলে পুত্র ইউভান। রাজের পেছনে দাঁড়িয়ে আছেন চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। তার পরনে সালোয়ার-কামিছ। মাথায় ওড়না। তার পাশে ফুলের ঝুড়ি হাতে দাঁড়িয়ে আছেন আরো কজন। রাজের একটি সেলফিতে এমন দৃশ্য দেখা যায়। যা হুহু করে ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়।

এছাড়াও আরো বেশ কিছু ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন রাজ চক্রবর্তী। তাতে দেখা যায়, সস্ত্রীক কোনো একটি দরগায় গিয়েছেন রাজ। অবশ্য, কোন দরগায় গিয়েছিলেন তার ব্যাখ্যা করেছেন এ পোস্টের ক্যাপশনে। তাতে রাজ বলেন—‘এটি গত রাতের ঘটনা। আমরা আজমের শরীফ গিয়েছিলাম। সর্বশক্তিময় সৃষ্টিকর্তা সবাইকে আর্শীবাদ করুন এবং রক্ষা করুন।’

এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল। নেটিজেনদের একটি অংশ রাজ-শুভশ্রী দম্পতির ভূয়সী প্রশংসা করেছেন। কিন্তু আরেকটি অংশ কটাক্ষা করে মন্তব্য করছেন। সোমা পোদ্দার নামে একজন লিখেছেন—‘একি শুভশ্রী বেগমের বোরখা নেই কেন? আল্লার গজব পড়বে তো। আর বলছি যে, রাজদা আপনি ছেলেকে নিয়ে একসাথে ওখান থেকে খৎনা করে ফিরবেন কিন্তু।’ এই মন্তব্য নিয়েও আবার দুই ভাগে ভাগ হয়েছেন নেটিজেনরা।

আরেকজন লিখেছেন, ‘খুব শিগগির রাজ খান আর তার পরিবারকে আমরা পাকাপাকিভাবে বাংলাদেশে পাঠাব।’ দীপান্বিতা সরকার লিখেন, ‘অন্য ধর্মকে অবশ্যই সম্মান করা উচিত। তবে নিজের ধর্মকে বিসর্জন দিয়ে নয়। মাথায় টুপি না দিয়েও কি সম্মান করা যায় না? টাকা মানুষকে কতটা পরিবর্তন করে দেয় তারই উদাহরণ এটি।’ এমন অসংখ্য মন্তব্য ভরে আছে কমেন্ট বক্স।

রাজ-শুভশ্রী প্রেমের সম্পর্কে জড়ানোর পর জলঘোলা কম হয়নি। ২০১৮ সালের ৬ মার্চ বাগদানের মধ্য দিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটান এই জুটি। ওই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর এ দম্পতির ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান।

এন এইচ, ২৭ মার্চ

Back to top button