নাটক

স্ত্রীকে নিয়ে বাঘ-সিংহের ডেরায় নিলয়!

ঢাকা, ২৭ মার্চ – কিছুদিন আগেই স্ত্রীকে সঙ্গে নিয়ে দুবাই গিয়েছেন অভিনেতা নিলয় আলমগীর ও তাসনুভা তাবাসসুম হৃদি দম্পতি। সেখানে একটি ব্যক্তিগত চিড়িয়াখানায় বন্যপ্রাণি দেখতে যান তারা। চিড়িয়াখানাটির বিশেষত্ব হলো, সেখানে হাত দিয়ে প্রাণিদের স্পর্শ করার ব্যবস্থা রয়েছে। বাঘ ও সিংহের গায়ে হাত দিয়ে আদরও করলেন তারা!

চিড়িয়াখানাটিতে গিয়ে ভিডিও শুট করেছেন নিলয়। যা তিনি প্রকাশ করেছেন নিজের ভেরিফাইড ফেসবুক পেজে। ভিডিওর শুরুতে এই তারকার স্ত্রীকে বলতে শোনা যায়, তারা বাঘ-সিংহকে জড়িয়ে ধরতে পারবেন বলেই এই ব্যক্তিগত চিড়িয়াখানাটিতে গিয়েছেন। এরপর দেখা যায় ভয়ে ভয়ে তারা দুজন পালাক্রমে বাঘ ও সিংহের কাছে যান এবং হাত দিয়ে আদর করেন। ভয় পেয়ে বাঘ-সিংহের কাছ থেকে সরে আসতেও দেখা যায় তাদের।

নিলয় তার ভক্তদের উদ্দেশ্যে বলেন, ‘দুবাইতে আসার প্রথম আকর্ষণই ছিল এই চিড়িয়াখানাটি দেখা। আসলে হৃদির ইচ্ছে ছিল সে বাঘ ও সিংহকে স্পর্শ করবে, তাদের সঙ্গে খেলবে! যদিও সবকিছু সম্ভব হয়নি। কিন্তু সব মিলিয়ে অভিজ্ঞতাটা বেশ রোমাঞ্চকর। ’

বিভিন্ন সময় সুযোগ পেলেই স্ত্রীকে নিয়ে নানা জায়গায় ঘুরতে যান নিলয়। এর আগে দেশের নানাপ্রান্তে তাদের ঘুরে বেড়াতে দেখা গেছে। এবার তিনি সস্ত্রীক বেড়িয়ে পড়েছেন বিদেশ ভ্রমণে।

গত সপ্তাহে বাংলাদেশ থেকে তুরস্ক যান এই দম্পতি। সেখানে দেশটির নানা ঐতিহাসিক দর্শনীয় স্থান ঘুরে দেখেন তারা। এরপর সেখান থেকে দুবাই উড়াল দেন নিলয়-হৃদি। কয়েকদিনের মধ্যে দুবাই থেকে দেশে ফিরবেন বলেও জানিয়েছেন তারা।

এন এইচ, ২৭ মার্চ

Back to top button