টলিউড

প্রেমিকা‌কে স‌ঙ্গে নি‌য়ে শু‌টিং সে‌টে শ্রাবন্তী পুত্র

কলকাতা, ২৭ মার্চ – ক‌্যা‌মেরার ম‌নিট‌রে ম‌নো‌যোগী ক‌বি, প‌রিচালক শ্রীজাত। তার পা‌শে দাঁড়ি‌য়ে আ‌ছেন শ্রাবন্তীর ছে‌লে অ‌ভিমন‌্যু। আগ্রহী ছা‌ত্রের ম‌তো সব‌কিছু দেখ‌ছেন তি‌নি। অ‌ভিমন‌্যুর বাঁ পা‌শে দাঁ‌ড়ি‌য়ে তার প্রেমিকা দা‌মি‌নি ঘোষ। প্রযোজক রানা সরকার সোশ‌্যাল মি‌ডিয়ায় এক‌টি স্থির‌চি‌ত্র শেয়ার ক‌রে‌ছেন, তা‌তে এমন দৃশ‌্য দেখা যায়।

ভারতীয় এক‌টি সংবাদমাধ‌্যম এক প্রতি‌বেদ‌নে জা‌নি‌য়ে‌ছে, ‘মানবজ‌মিন’ না‌মে এক‌টি চল‌চ্চিত্র নির্মাণ কর‌ছেন শ্রীজাত। গত ২৫ মার্চ চল‌চ্চিত্রটির শু‌টিং শুরু হয়। গতকাল শ্রাবন্তী পুত্র অ‌ভিমন‌্যু তার প্রেমিকা‌কে স‌ঙ্গে নি‌য়ে শু‌টিং সে‌টে হা‌জির হন। আর এ সম‌য়ে ক‌্যা‌মেরাব‌ন্দি হন অ‌ভিমন‌্যু ও দা‌মি‌নি।

শ্রাবন্তী আ‌গেই জা‌নি‌য়ে‌ছেন, তার ছে‌লে ক‌্যা‌মেরার পেছ‌নে কাজ কর‌তে চান। স্বাভা‌বিকভা‌বে প্রশ্ন উ‌ঠে‌ছে, ত‌বে কি এই সি‌নেমায় সহকারী প‌রিচালক হি‌সে‌বে কাজ কর‌ছেন অ‌ভিমন‌্যু? এ বিষ‌য়ে প‌রিচালক শ্রীজাত ব‌লেন, আপাতত অবজার্ভার হিসেবেই যোগ দিয়েছেন ঝিনুক (অ‌ভিমন‌্যু)।

মানবজমিন’ সি‌নেমার মাধ‌্যমে দীর্ঘদিন পর শু‌টিং‌য়ে ফির‌লেন প্রিয়াঙ্কা সরকার। সি‌নেমা‌টি‌তে আ‌রো অ‌ভিনয় কর‌ছেন, সৃজিত মুখা‌র্জি, পরমব্রত চ‌্যাটা‌র্জি, মিশকা হালিম প্রমুখ।

এন এইচ, ২৭ মার্চ

Back to top button