ঢালিউড

ছেলের বিয়েবার্ষিকীতে ওমর সানির আক্ষেপ!

ঢাকা, ২৬ মার্চ – ঢাকাই সিনেমার তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীনের প্রথম বিবাহ বার্ষিকী আজ। গত বছরের ২৬ মার্চ সাদিয়া রহমান আয়েশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারকাপুত্র। দিনটি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ছেলে ও পুত্রবধূকে শুভেচ্ছা জানিয়ে তাদের জন্য দোয়া চেয়েছেন নব্বই দশকের তুমুল জনপ্রিয় এই নায়ক। সঙ্গে কিছুটা আক্ষেপও প্রকাশ করেছেন তিনি।

ওমর সানী লেখেন, ‘আমি খুব করে চেয়েছিলাম, আমার ছেলের বিয়েটা ইতিহাসের সাক্ষী হয়ে থাক। আজ ২৬শে মার্চ, স্বাধীনতা দিবস। আজকে আমাদের ছেলে ফারদিন এবং আয়েশার প্রথম বিবাহ বার্ষিকী। আপনারা সবাই দোয়া করবেন। মৌসুমী এবং আমার বিয়াই-বিয়াইনকে খুব মিস করছি।’

বর্তমানে একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে আছেন প্রিয়দর্শিনী। অন্যদিকে দেশে অবস্থান করছেন ওমর সানী। তার শারীরিক অবস্থা ভালো নেই। কয়েক দিন যাবত সর্দি, কাশি, গলাব্যথায় ভুগছেন তিনি।

প্রসঙ্গত, ফারদিনের বউ সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী হলেও জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায়। কানাডাতেই পড়াশোনা করেছেন, বেড়ে উঠেছেন। বিয়ের কয়েক মাস আগে ফারদিনের সঙ্গে পরিচয় হয় তার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় বিয়ে সম্পন্ন হয়েছে।

এম এস, ২৬ মার্চ

Back to top button